kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজ মুক্তি পাচ্ছে ‘বিক্রম ভেধা’, অগ্রিম বুকিংয়ে রেকর্ড

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



আজ মুক্তি পাচ্ছে ‘বিক্রম ভেধা’, অগ্রিম বুকিংয়ে রেকর্ড

হৃতিক রোশন এবং সাইফ আলী খান অভিনীত ‘বিক্রম ভেধা’ ভারতে মুক্তির প্রথম দিনে অগ্রিম বুকিংয়ে ভালো সাড়া পেয়েছে। চলচ্চিত্রটি ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘ভুল ভুলাইয়া ২’-এর পরে বছরের তৃতীয় বৃহত্তম অগ্রিম বুকিংয়ের রেকর্ড গড়েছে। মুক্তির প্রথম সপ্তাহে দুর্দান্ত শুরুর ক্ষেত্রে হিন্দি চলচ্চিত্র হিসেবে এটি বছরের তৃতীয় অথবা দ্বিতীয় সিনেমা হবে বলেও আশা করা হচ্ছে। এই মুহূর্তে বক্স অফিস বিশ্লেষকদের মতে, ‘বিক্রম ভেধা’ উদ্বোধনী দিনে আনুমানিক ১৫ কোটি রুপির মতো আয় করতে যাচ্ছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ‘বিক্রম ভেধা’ সারা ভারতে প্রায় দেড় লাখ টিকিট বিক্রি করেছে। হৃতিক রোশন এবং সাইফ আলী খান অভিনীত সিনেমাটির স্পট বুকিং ‘ব্রহ্মাস্ত্র’ ব্যতীত এই বছরের অন্য যেকোনো বলিউড মুভির চেয়ে ভালো হবে বলে আশা করা হচ্ছে। জাতীয় চেইনে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বুকিং প্রায় ৫০ হাজার ছাড়িয়েছে বলে জানা গেছে।

সব মিলিয়ে অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে ‘বিক্রম ভেধা’ বেশ ভালো সাড়া পেয়েছে। সিনেমাটি প্রিমিয়ারের পর থেকেই বলিউড ইন্ডাস্ট্রির ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। সমালোচকদের কাছ থেকেও বেশ প্রশংসিত হয়েছে। শুক্রবার সন্ধ্যার শো থেকে ভালো লাভের পথে হাঁটবে বিক্রম ভেদা এবং রবিবার বড় আকারের আয় দেখাতে সক্ষম হবে সিনেমাটি, এমনটাই আশা করছেন সিনেমা বিশ্লেষকরা।  

পুষ্কর-গায়ত্রী পরিচালিত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমাটিতে বিক্রম এবং ভেধার চরিত্রে রয়েছেন হৃতিক রোশন এবং সাইফ আলী খান। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রাধিকা আপ্তে, যোগিতা বিহানী ও শারিব হাশমী।

সূত্র : বলিউড হাঙ্গামা।



সাতদিনের সেরা