kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপু লাইভে, বুবলী ফেসবুকে!

শরীফ উল্লাহ   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৪:০৫ | পড়া যাবে ৩ মিনিটে



অপু লাইভে, বুবলী ফেসবুকে!

২০১৭ সালে নিউজ টোয়েন্টিফোরের লাইভে জয়কে কোলে নিয়ে অপু (বাঁয়ে) এবং ছেলে কোলে বুবলী (ডানে)

মঙ্গলবার দুপুরে ফেসবুকে প্রকাশ করেছিলেন বেবি বাম্পের ছবি। এরপর নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা? সব কৌতূহল ছাপিয়ে এবার প্রকাশ্যে এলো বুবলীর সন্তান শেহজাদ খান বীর। সন্তানের বাবা ঢালিউড কিং শাকিব খান।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে শাকিব ও বুবলীর সন্তানের ছবি ছড়িয়ে পড়েছে।  

আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টে বুবলী নিশ্চিত করেন যে তিনি মা হয়েছেন। তিনি লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। ’ তিনি আরো লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। ’ এর কিছুক্ষণ পরেই সাকিব খানও শেহজাদের ছবি ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। ’

বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। এর আগে ২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে এসে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলেন অপু বিশ্বাস।

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন। কিন্তু বুধবার সকালে অপু বিশ্বাস নতুন আলোচনার জন্ম দেন। সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেইজে। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’ 

ছবিতে দেখা যায়, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। শাকিবের বাসায়ই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তাঁরা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা এবং বোনকেও দেখা গেছে।

তখনই প্রশ্ন ওঠে শাকিব-অপু এক হচ্ছেন- তাহলে কি বুবলী প্রকাশ্যে আসছেন? সেই প্রশ্নের উত্তর পাওয়া গেছে আজ। সকালেই ছড়িয়ে পড়ে শাকিব-বুবলীর ছেলের ছবি। এরপর দুজনই ফেসবুকে পোস্ট করে ছেলে শেহজাদ খান বীরের খবর দেন।



সাতদিনের সেরা