kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘শো অফ’ না করা বাবা সন্তানকে লুকিয়ে রেখেছিলেন আড়াই বছর!

শরীফ উল্লাহ   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



‘শো অফ’ না করা বাবা সন্তানকে লুকিয়ে রেখেছিলেন আড়াই বছর!

সাকিব খান (বাঁয়ে), সাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর (মাঝে) ও শবনম ইয়াসমিন বুবলী (ডানে)

গত মঙ্গলবার ছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। বিশেষ এই দিনে জয়কে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন একটি পোস্ট দেন বাবা শাকিব খান।  

ফেসবুক পোস্টে শাকিব খান লেখেন, ‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছ।

বিজ্ঞাপন

হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর। বাবারা কখনো শো অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারা জীবন থাকবে। ’

সাকিবের এই পোস্ট ভাইরাল হওয়ার পরেই শবনম ইয়াসমিন বুবলী মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক হ্যান্ডেলে প্রকাশ করেন দুটি বেবি বাম্পের ছবি। এরপর নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। এরপর ওই দিনই রাতে কার্যত বুবলী স্বীকার করেন তিনি মা হয়েছেন। কিন্তু তার সন্তানের বাবা কে সেই বিষয়টি নিয়ে তিনি কিছু বলেননি। তবে বিষয়টির চূড়ান্ত সত্যতা পাওয়া গেল শুক্রবার সকালে। শাকিব-বুবলী নিজেদের ফেসবুকে এক স্ট্যাটাসে জানান, শেহজাদ খান তাদের সন্তান।

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। শাকিব ও বুবলী দুজনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এই তারকা জুটির পুত্রসন্তানের বয়স আড়াই বছর। এত দিন তারা সন্তান হওয়ার বিষয়টি লুকিয়ে রেখেছিলেন। কিন্তু আজ সকালে বিষয়টি প্রকাশ্যে আসে।  

সন্তানের বিষয়টি নিশ্চিত করে শবনম ইয়াসমিন বুবলী এক ফেসবুক পোস্টে লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। ’ তিনি আরো লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। ’ বুবলীর ফেসবুক পোস্টের কিছুক্ষণ পরই শাকিবও একই ধরনের একটি পোস্ট করেন। তিনিও শেহজাদের ছবি দিয়ে লেখেন, ‘আমার সন্তান আমার গর্ব। '



সাতদিনের সেরা