kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

দ্বীপ কিনলেন মিকা সিং, রয়েছে ৭ নৌকা ও ১০ ঘোড়া

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



দ্বীপ কিনলেন মিকা সিং, রয়েছে ৭ নৌকা ও ১০ ঘোড়া

ভারতের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং বর্তমানে একটি দ্বীপের মালিক। শুধু দ্বীপই নয়, তাঁর সাতটি নৌকা এবং ১০টি ঘোড়াও রয়েছে। সম্প্রতি একটি ব্যক্তিগত দ্বীপ দেখিয়ে মিকা বলেছেন যে তিনিই প্রথম ভারতীয় গায়ক, যিনি এখন এটির মালিক।

সম্প্রতি মিকা সিং একটি হ্রদে নৌকা ভ্রমণের একটি ভিডিও পোস্ট করেছেন।

বিজ্ঞাপন

দ্বীপের পাশাপাশি ভিডিওর ক্যাপশনে তিনি আরো উল্লেখ করেছেন যে তাঁর এখন ৭টি নৌকা এবং ১০টি ঘোড়াও রয়েছে।  

ভিডিও বার্তায় মিকা সবাইকে তাঁর 'সুন্দর স্বর্গে' আমন্ত্রণও জানিয়েছেন। তবে তিনি এটিও বলেছেন যে তাঁর নতুন আবাস পরিদর্শন করার জন্য সবার একটি 'নৌকা' প্রয়োজন হবে। তিনি ভিডিওটি শেয়ার করার পরপরই ভক্তরা তাকে অভিনন্দন জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে মিকার এই ভিডিওটি।

ভিডিও পোস্টে একজন ভক্ত মন্তব্য করেছেন যে ‘এটি দেখতে অনেকটা নালার মতো। ’ অন্য এক ভক্ত লিখেছেন, ‘ওয়াও! আশ্চর্যজনক!’ অপর একজন লিখেছেন, ‘বাহ, কত পরিষ্কার পানি!’

মিকাকে সর্বশেষ দেখা গিয়েছিল রিয়ালিটি শো ‘স্বয়ম্বর- মিকা দ্য ভোহতি’তে। গায়ক শানের সঞ্চালনায় এটি স্টার ভারতে সম্প্রচারিত হয়। অনুষ্ঠানটিতে ১২ জন প্রতিযোগীর মধ্যে নিজের জীবনসঙ্গী খোঁজার চেষ্টা করেন মিকা। তিনি প্রতিযোগী আকাঙ্ক্ষা পুরীকে শোয়ের বিজয়ী এবং তাঁর হবু স্ত্রী হিসেবে বেছে নিয়েছিলেন। আকাঙ্ক্ষা তাঁর বন্ধু এবং কয়েকটি টিভি শোয়ের পাশাপাশি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ‘বিঘ্নহর্তা গণেশ’-এ দেবী পার্বতীর চরিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত আকাঙ্ক্ষা।

সূত্র : হিন্দুস্তান টাইমস।



সাতদিনের সেরা