kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

পরোয়ানা জারি, গ্রেপ্তার হতে পারেন একতা কাপুর

বিনোদন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



পরোয়ানা জারি, গ্রেপ্তার হতে পারেন একতা কাপুর

ভারতের বিহারের বেগুসরাই জেলার একটি আদালতে প্রযোজক-পরিচালক একতা কাপুর এবং তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তাঁদের ওয়েব সিরিজ 'XXX'-এর জন্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে বলে জানা গেছে।

নিউজ এইটিনের খবরে বলা হয়, সিরিজটি একতা কাপুরের টিভি কম্পানি বালাজি টেলিফিল্মসের মালিকানাধীন একটি  ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হয়। মা শোভা কাপুরও কম্পানির সঙ্গে যুক্ত।

বিজ্ঞাপন

জানা গেছে, এটি একটি ইরোটিক কমেডি-ড্রামা, যাঁর প্রতিটি পর্বে যৌন সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে আবর্তিত ভিন্ন গল্প রয়েছে। প্রথম সিজনটি ২০১৮-এ প্রকাশিত হয়েছিল, দ্বিতীয়টি ২০২০-এর জানুয়ারিতে প্রিমিয়ার হয়েছিল।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওয়েব সিরিজে ভারতীয় সৈন্যদের অপমান করা এবং তাদের পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত করার অভিযোগে মা-মেয়ে দুজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল।

শম্ভু কুমারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে বিচারক বিকাশ কুমার এই ওয়ারেন্ট জারি করেছিলেন। কুমার একজন প্রাক্তন সৈনিক এবং বেগুসরাইয়ের বাসিন্দা। ২০২০-এ তাঁর অভিযোগে বলেছিলেন যে ওয়েব সিরিজটিতে একজন সৈনিকের স্ত্রীর সঙ্গে সম্পর্কিত বেশ কয়েকটি আপত্তিকর দৃশ্য ছিল।

পিটিআইয়ের সঙ্গে কথা বলার সময় কুমারের আইনজীবী হৃষিকেশ পাঠক বলেছিলেন, সমন জারি করা হয়েছে। আদালত কাপুরদের এই বিষয়ে তাঁর সামনে উপস্থিত হতে বলেছেন।

হৃষিকেশ পাঠক বলেন, তাঁরা (একতা এবং শোভা কাপুর) অবশ্য আদালতকে জানিয়েছিলেন যে আপত্তির পরে সিরিজের কিছু দৃশ্য সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু তাঁরা আদালতে হাজির হননি, পরে তাঁদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করা হয়েছিল।



সাতদিনের সেরা