kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিনেমা দেখে মালদ্বীপ যাওয়ার সুযোগ!

বিনোদন প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমা দেখে মালদ্বীপ যাওয়ার সুযোগ!

স্টার সিনেপ্লেক্স

দর্শকদের জন্য চমকপ্রদ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। শরতের বিশেষ অফার হিসেবে থাকছে সিনেমা দেখে বিমানে ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট জিতে নেয়ার সুযোগ। আগামী ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী পাবেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট।  

স্টার সিনেপ্লেক্সের যে কোনও শাখায় যে কোনও সিনেমা দেখে জয় করে নিতে পারেন আকর্ষণীয় এই অফার।

বিজ্ঞাপন

সিনেমা দেখে এমন অফার জিতে নেওয়ার সুযোগ সচরাচর দেখা যায় না। দেশের সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নিঃসন্দেহে এটা অনেক বড় একটা সুযোগ।  

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ কালের কণ্ঠকে বলেন, ‘স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাই দর্শকদের কথা বিবেচনা করে আমরা নানারকম পদক্ষেপ নিয়ে থাকি। দর্শক যত বেশি হলে গিয়ে সিনেমা দেখবে দেশের ইন্ডাস্ট্রি তত বড় হবে। ’

তিনি বলেন, ‘সিনেমা দেখায় উৎসাহিত করতে আমরা প্রায়শই বিভিন্ন ইভেন্ট আয়োজন করি, মৌসুমভিত্তিক অফার ঘোষণা করি। গেল জুন মাসে আমাদের ‘‘ক্রেজি সামার অফার’’জয় করে কক্সবাজারের হোটেল সায়মন-এ এক রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছেন মোহাম্মদ হাসান মুনতাকিম। দ্বিতীয় রানার আপ বোরহান এবং তৃতীয় রানার আপ মুশাররাত বিনতে আলম পেয়েছেন হোটেল সায়মন-এ এক রাত থাকলে আরেক রাত ফ্রি থাকার সুযোগ।  

এ কর্মকর্তা আরো বলেন, ‘বছরজুড়ে এরকম অনেক আয়োজন থাকে আমাদের। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেইজে এসব অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে। ’ 



সাতদিনের সেরা