kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শাকিব-অপুর ছবি দিয়ে পরীমনি বললেন ‘সুন্দর’

বিনোদন প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৪:১৯ | পড়া যাবে ২ মিনিটে



শাকিব-অপুর ছবি দিয়ে পরীমনি বললেন ‘সুন্দর’

শাকিব-অপু ও পরীমনি

শাকিব খান-অপু বিশ্বাস একসঙ্গে তারা ৮০টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। একসঙ্গে কাজ করতে করতে গিয়েই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রণয় থেকে পরিণয়। ভক্তরা শাকিব-অপুর বিয়ের আলোকোজ্জ্বল পর্ব দেখার আগেই দেখেছে একটি বিচ্ছেদ।

বিজ্ঞাপন

২০১৮ সালের মার্চে ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

২০১৭ সালের পর গত মঙ্গলবার একসঙ্গে থেকে ছেলে জয়ের কেক কাটেন শাকিব-অপু। আর এই বুধবার সকালে অপু বিশ্বাস সোশ্যাল হ্যান্ডেলে ওই অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন।  ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’ 

অপু বিশ্বাসের এই পোস্ট নিজের ভেরিফায়েড ফেসবুকের টাইমলাইনে পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেত্রী পরীমনি। পোস্ট শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘সুন্দর। ’ জয়কে শুভেচ্ছা জানিয়ে লিখেন, ‘হ্যাপি বার্থডে বাবাটা। ’ হ্যাশট্যাগে লিখেন- আব্রাম খান জয়।

অবশ্য অপু ও পরীমনির সম্পর্কটাও বেশ। কদিন আগে পরীমনির ছেলেকে দেখতে গিয়েছিলেন অপু। সেসময় পরীমনি ফেসবুকে পোস্ট দিয়ে অপুর প্রতি মুগ্ধতা প্রকাশ করেছিলেন।

জয়ের জন্মদিন নিয়ে পোস্ট করা অপু বিশ্বাসের ছবিগুলো অনেক প্রশ্ন তৈরি করেছে। যার মধ্যে অন্যতম প্রশ্ন- শাকিব ও অপু কি এক হয়ে যাচ্ছেন? কেননা এই ছবিগুলো নিয়ে অনেকের মধ্যে উন্মাদনা দেখা গেছে। অভিনেত্রী তমা মির্জাও শুভেচ্ছা জানিয়েছেন ‘সুখী পরিবার’লিখে।

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন। আট বছর পর নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করেন অপু।



সাতদিনের সেরা