kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

নতুন রূপে শবনম বুবলী

বিনোদন প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



নতুন রূপে শবনম বুবলী

শবনম বুবলী

‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার দুপুরে ফেসবুকে প্রকাশ করেছিলেন বেবি বাম্পের ছবি। এরপর নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। এরপর রাতে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই বলেছিলেন শবনম ইয়াসমিন বুবুলী। গণমাধ্যমকর্মীরাও অপেক্ষায় রয়েছেন কয়েকটা দিনের । এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার দুপুরে বুবলী নিজের ফেসবুকে নতুন একটি পোস্ট দেন। অবশ্য এবার ব্যাক্তিগত পোস্ট নয়, ফ্যাশন ও বিবাহ বিষয়ক ফটোশুট। এখানে বুবলীকে বধূ সাজে দেখা যায়।  মূলত একটি কমার্শিয়াল পোস্ট এটি। যদিও মনে হচ্ছিল বুবলী অনাকাঙ্ক্ষিত ঘটনায় মুষড়ে পড়েছেন কিংবা মর্মাহত কিন্তু বুবলীর সোশ্যাল হ্যান্ডেল বলছে স্বাভাবিক রয়েছেন।

মঙ্গলবার বিকেলে দুটি ছবি প্রকাশ করে আলোচনার কেন্দ্রে চলে আসেন  শবনম ইয়াসমিন বুবলী। ওই ছবিতে দেখা যায় বুবলী অন্তঃসত্ত্বা।   ২০২০ সালে অন্তরালে চলে যাওয়ার সময় তোলা ওই ছবি দুটো। সে সময় তিনি নিউ ইয়র্কে অনেকটাই নিভৃতে সময় কাটাচ্ছিলেন।

এদিন শাকিব খান ছেলে অব্রাহাম খান জয়কে নিয়ে ফেসবুকে আবেগময় পোস্ট দিয়েছেন। এর পরেই বুবলী নিজের ‘প্রেগন্যান্সি টাইম’-এর দুটি ছবি প্রকাশ করেন।   

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে চাউর হয় বুবলী মা হয়েছেন। এ বিষয়ে বুবলী গণমাধ্যমের নিকট এই তথ্য নিশ্চিত করেছেন। মা হওয়া প্রসঙ্গে বুবলী সরাসরি বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। ’
 



সাতদিনের সেরা