kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী?

বিনোদন প্রতিবেদক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫৪ | পড়া যাবে ৩ মিনিটে



অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী?

বেবিবাম্পসহ বুবলী (বামে) ২০১৭ সালে নিউজ টোয়েন্টিফোরের লাইভে জয়কে কোলে নিয়ে অপু

‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

বিজ্ঞাপন

তবে কি অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম ইয়াসমিন বুবলী? বুবলীর ওপরের মন্তব্য থেকে এমনটাই প্রশ্ন এখন চলচ্চিত্রপাড়ায়। মঙ্গলবার রাতে বুবলী গণমাধ্যমের সঙ্গে মুখোমুখি হয়ে কয়েকটা দিন সময় চান। সঙ্গে থাকা মনিরা মিঠুও বুবলীকে মানসিক সমর্থন দেওয়ার অনুরোধ জানান।   

মা হওয়া প্রসঙ্গে বুবলী সরাসরি বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। ’ কিছু ব্যাপার আর কিছু সময় চাওয়া দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে কি বুবলীও অপুর পথেই হাঁটতে যাচ্ছেন, তৈরি হয়েছে এমন প্রশ্ন।  এখন অপেক্ষা বুবলী কবে সব কিছু ক্লিয়ার করবেন।  

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে এসে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস।

২০১৮ সালের ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।  

চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি জোরালো হয়। বেশ কয়েকটি সিনেমা জুটি বেঁধে করেন তাঁরা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। জানা যায়, তিনি যুক্তরাষ্ট্রে। ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই নিউ ইয়র্ক গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব।

‘কিছু ব্যাপার তো আছেই। ’ এরপরে ‘কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। ’ বুবলীর মুখে এমন সব কথা অপু বিশ্বাসের ঘটনাকেই মনে করিয়ে দিচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। অর্থাৎ বুবলীও অপুর পথেই হাঁটতে যাচ্ছেন বলে এখন চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন।



সাতদিনের সেরা