kalerkantho

মঙ্গলবার । ২৯ নভেম্বর ২০২২ । ১৪ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রসেনজিৎকে চুমু, দেবকে দেখে নাক কুঁচকালেন রুক্মিণী!

বিনোদন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রসেনজিৎকে চুমু, দেবকে দেখে নাক কুঁচকালেন রুক্মিণী!

প্রসেনজিৎ ও রুক্মীনি মৈত্র

ভারতীয় মডেল ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র টলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের গালে চুমু দিলেন! হ্যাঁ, সত্যি। এমনটাই দেখা গেছে একটি দৃশ্যে।  তবে চুমুটা বাস্তবে প্রসেনজিতের গালে নয়, চুমুটা দিয়েছেন তাঁর নতুন সিনেমার পোস্টারে। ‘কাছের মানুষ’ নামের আসন্ন সিনেমাটিতে আরো রয়েছেন রুক্মিণীর প্রেমিক কলকাতার হার্টথ্রুব নায়ক দেব।

বিজ্ঞাপন

রুক্মিণী মৈত্র

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কাছের মানুষ’ সিনেমাটির একটি ভিডিও শেয়ার করেছেন রুক্মিণী মৈত্র। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এই সপ্তাহের ছুটিতে আমার সবচেয়ে ‘কাছের মানুষ’-কে ডেটিংয়ের জন্য বেছে নিয়েছি। আর আপনি?’ অর্থাৎ এই সপ্তাহের ছুটিতে তিনি ‘কাছের মানুষ’ দেখতে চান, এমনটাই জানালেন অভিনেত্রী।  এরপর সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে এই অভিনেত্রী আরো লেখেন, ‘বুক করুন তাড়াতাড়ি। ’

রুক্মিণী মৈত্র

রুক্মিণীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ‘কাছের মানুষ’ সিনেমার পোস্টারের সামনে হেঁটে আসেন এবং পোস্টারে প্রসেনজিতের অংশে তাঁর গালে চুমু দেন। এরপরই পোস্টারে দেবের অংশটির কাছে গিয়ে নাক কুঁচকে চলে যান তিনি।  

ভিডিওটি পোস্ট করে সিনেমাটির প্রধান অভিনেতা প্রসেনজিৎ, দেব ও ইশা সাহাকে মেনশন করেছেন রুক্মিণী। ভিডিওটি পোস্ট করার পর থেকেই রুক্মিণীর ভক্ত-অনুরাগীরা একের পর এক মন্তব্য করছেন। অভিনেত্রীর এই খুনসুটি পছন্দ করেছেন ভক্তরা।  

দেবের সঙ্গে রুক্মিণী মৈত্র

রুক্মিণী মৈত্র টলিউড সুপারস্টার দেবের প্রেমিকা। খুব শীঘ্রই বিয়ে করতে যাচ্ছেন তারা, এমনটাই জানিয়েছেন এই দুই তারকা। ২০১৭ সালে দেবের হাত ধরে পর্দায় আত্মপ্রকাশ করেন রুক্মিণী। ‘চ্যাম্প’ তার প্রথম সিনেমা। এরপর ককপিট, কবীর, কিডন্যাপের মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যে বলিউডেও কাজ করেছেন। বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সানাক’ সিনেমায় অভিনয় করেছেন রুক্মিণী। তাঁকে শেষ দেখা গেছে দেবের বিপরীতে ‘কিশমিশ’ সিনেমায়।  

ইনস্টাগ্রামেও রুক্মিণীর জনপ্রিয়তা অনেক। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের সঙ্গে সম্পৃক্ত থাকেন এই অভিনেত্রী।  

দেখুন রুক্মিণীর সেই পোস্টটি



সাতদিনের সেরা