kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘স্বামী চুরি’ গুজবের জবাব দিলেন জাস্টিন বিবারের স্ত্রী

বিনোদন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৪:০৯ | পড়া যাবে ২ মিনিটে



‘স্বামী চুরি’ গুজবের জবাব দিলেন জাস্টিন বিবারের স্ত্রী

জাস্টিন বিবার (বামে) স্ত্রী হেইলি বিবার (মাঝে) ও সেলেনা গোমেজ (ডানে)

সেলেনা গোমেজের কাছ থেকে জাস্টিন বিবারকে ‘চুরি’ করার অভিযোগ ও গুজব সম্পর্কে অবশেষে মুখ খুললেন জাস্টিনের স্ত্রী হেইলি বিবার। যখন থেকে হেইলি জাস্টিনের সঙ্গে একত্রিত হয়েছেন তখন থেকেই সেলেনা এবং জাস্টিন ভক্তরা ইন্টারনেট জুড়ে হেইলিকে বিভ্রান্ত করে আসছে।  তাদের দ্রুত বিয়ে করাটাও এক ধরনের প্রতারনা হিসেবে দেখছেন ভক্তরা।

‘কল হার ড্যাডি’ পডকাস্টের একটি সাম্প্রতিক চ্যাটে, হেইলি প্রকাশ করেছেন যে জাস্টিনের সঙ্গে তাঁর সম্পর্কের পেছনে সেলেনার কোনো সম্পৃক্ততা নেই।

বিজ্ঞাপন

এসব বানোয়াট গল্প।

বিবার ও সেলেনা গোমেজ (পূর্বের ছবি)

সাক্ষাৎকারের সময় সঞ্চালক তাদের সম্পর্কের বিষয়ে হেইলিকে প্রশ্ন করেন যে, ‘যখন সেলেনার সঙ্গে জাস্টিনের সম্পর্ক ছিল তখন কি আপনি জাস্টিনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন? ’ যার উত্তরে হেইলি জবাব দিয়েছিলেন, ‘এটি খুবই উদ্ভট! আমি আক্ষরিক অর্থে এটি সম্পর্কে কখনো কথা বলিনি। এটি নিতান্তই একটি গুজব। ’

‘রোড প্রসাধনী’র প্রতিষ্ঠাতা আরো বলেন, ‘অনেক ঘৃণা আসে যখন শুনি ‘‘ওহ, আপনি তাকে চুরি করেছেন। ’’ আমি এটা মেনে নিতে পারিনা। ’

এদিকে, হেইলি তাদের সম্পর্কগুলোর গোপন বিষয়ে খুব বেশি কিছু বলেননি। তবে অনলাইনে ছড়ানো এসব ঘৃণা ও বিদ্বেষ তাঁর জীবনকে কতটা প্রভাবিত করেছে সে সম্পর্কে কথা বলেছেন তিনি। গত এপ্রিলে হেইলি ঘোষণা করেছিলেন, ‘যথেষ্ট সময় চলে গেছে। এসব বন্ধ করা উচিত। ’ এরপর তিনি ইন্টারনেটে তাঁর সঙ্গে ভয়ঙ্কর আচরণের কথাও শেয়ার করেছিলেন।

বিবার ও সেলেনা গোমেজ (পূর্বের ছবি)

সেলেনার সঙ্গে বিচ্ছেদের কয়েক মাস পরপরই জাস্টিন বিবার হেইলিকে প্রস্তাব দেন যেটিকে একটি সম্ভাব্য প্রতারণা হিসেবেই সন্দেহ করেন নেটিজেনরা। হেইলিকে এই বিচ্ছেদের জন্য দায়ী করে তাকে বিদ্রূপ করা হয়।

বেশ কয়েক বছর ডেটিং করার পর ২০১৮ সালে সেলেনা এবং জাস্টিন ব্রেকআপ করেছেন। বিশ্বজুড়ে পরিচিত এই জুটির ব্রেকআপ মেনে নিতে পারেনি তাদের ভক্ত অনুরাগীরা। তখন থেকেই ভক্তরা হেইলিকে সেলেনার বয়ফ্রেন্ড ‘চোর’ হিসেবেই তিরস্কার করে আসছে অনলাইনে।

সূত্র : পিঙ্ক ভিলা



সাতদিনের সেরা