kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

তিশাকে ইমপ্রেস করার কৌশল জানালেন সালমান মুক্তাদির (ভিডিও)

বিনোদন প্রতিবেদক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৮:২১ | পড়া যাবে ২ মিনিটে



তিশাকে ইমপ্রেস করার কৌশল জানালেন সালমান মুক্তাদির (ভিডিও)

তানজিন তিশা ও সালমান মুক্তাদির (বাম থেকে)

অভিনেত্রী তানজিন তিশার ‘স্বপ্নের পুরুষ’ হওয়ার কৌশল জানিয়ে সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন সালমান আল মুক্তাদির।  

কিছুদিন আগে তানজিন তিশা তার ভক্তদের জন্য তাকে সরাসরি ইমপ্রেস করতে একটি ক্যাম্পেইনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে ‘স্টুডিও এক্স প্রেজেন্টস ইম্প্রেস তানজিন তিশা উইথ অ্যামেরিকান স্টাইল’ শীর্ষক ক্যাম্পেইনটিতে অংশ নিতে কী করতে হবে তা-ও বলে দেন এই অভিনেত্রী। দারুণ এই সুযোগ কাজে লাগিয়ে তিশাকে যারা সরাসরি ইমপ্রেস করতে চান, তাদের পাশে দাঁড়ালেন সালমান মুক্তাদির এবং জানালেন সফল হওয়ার বিশেষ কৌশলের কথা।

বিজ্ঞাপন

সালমান জানান, মাত্র তিনটি কৌশলেই কাবু হবেন তিশা! আর তা হলো- তিশার জন্য গাইতে হবে, গুডলুক নিয়ে সব সময় প্রস্তুত থাকতে হবে, নিজের সাহসিকতা যথাযথভাবে ফুটিয়ে তুলতে হবে।
  
তিশার ভক্তদের জন্য আমেরিকান স্টাইলিং অভিজ্ঞদের দ্বারা রেকমেন্ডেড পুরুষের গ্রুমিং ব্র্যান্ড স্টুডিও এক্স আয়োজিত এই ক্যাম্পেইনে অংশ নিতে তিশার শেয়ার করা ক্যাম্পেইন ভিডিওর কমেন্ট সেকশনে অথবা সরাসরি স্টুডিও এক্স-এর ফেসবুক পেইজের ইনবক্সে #ImpressTanjinTisha, #StudioX ও #AmericanStyle এই তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করে আমেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের ছবি জমা দিতে হবে। ছবি জমাদানকারীদের মধ্য থেকে সেরা স্টাইলের অধিকারী ৩০ জন প্রতিযোগী পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হবেন এবং সামনাসামনি দেখা করে তিশাকে ইম্প্রেস করার সুযোগ পাবেন।

তবে সালমানের অনুসারীদের জন্য থাকছে একটি বিশেষ সুযোগ। ক্যাম্পেইনে প্রাথমিকভাবে নির্বাচিত ৩০ জনের একজন হবে সালমানের ফলোয়ার। যার জন্য তাকে উপরোল্লেখিত ৩টি হ্যাশট্যাগের সঙ্গে যোগ করতে হবে #salmanxstudiox হ্যাশট্যাগটি।

তিশাকে সামনাসামনি ইমপ্রেস করার জন্য ক্যাম্পেইনে অংশ নেওয়া প্রতিযোগীরা বিলাসবহুল হোটেলে থেকে নিজেদের গ্রুমআপ করে ব্যক্তিত্ব ফুটিয়ে তোলার বিশেষ সুযোগ পাচ্ছেন। প্রতিযোগীদের মধ্য থেকে যিনি তিশাকে সবচেয়ে বেশি ইম্প্রেস করবেন, তিনি পাবেন তিশার সাথে ডিনারে যাওয়ার সুযোগ।



সাতদিনের সেরা