kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

মধুর ভাণ্ডারকারের ‘ইন্সপেক্টর গালিব’ হচ্ছেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৪:০১ | পড়া যাবে ২ মিনিটে



মধুর ভাণ্ডারকারের ‘ইন্সপেক্টর গালিব’ হচ্ছেন শাহরুখ খান!

শাহরুখ খান ও মধুর ভান্ডারকর

মধুর ভাণ্ডারকার যে ধরনের চলচ্চিত্রের জন্য পরিচিত, তা থেকে সম্পূর্ণ বিপরীত ধাঁচের চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন এখন। তিনি সম্প্রতি ‘বাবলি বাউন্সার’ তৈরি করেছেন, যা তাঁর নির্মাণকৌশলের চেয়ে বেশ ব্যতিক্রম। এই চলচ্চিত্র নির্মাতা বেশ কয়েকটি অনুষ্ঠানে বলেছেন যে তামান্না ভাটিয়া অভিনীত ‘বাবলি বাউন্সার’ তাঁর কাছে অনেক বিশেষ কিছু।  

এদিকে সম্প্রতি গুঞ্জন উঠেছে যে ভাণ্ডারকার একটি সিনেমার জন্য শাহরুখ খানের কাছে যাচ্ছেন।

বিজ্ঞাপন

হার্ড হিটিং ড্রামা পরিচালনা করার জন্য পরিচিত হলেও ভাণ্ডারকারের আসন্ন সিনেমা ‘ইন্সপেক্টর গালিব’ হবে বড় আকারের অ্যাকশন এবং কমেডিনির্ভর একটি চলচ্চিত্র।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, তিনি এখনো তাঁর ‘গালিব’-কে খুঁজছেন। মধুর আরো জানান যে লকডাউনের সময় তিনি তিনটি স্ক্রিপ্টে কাজ করেছেন। কিন্তু লকডাউনের পর তিনি ‘বাবলি বাউন্সার’ নিয়ে ব্যস্ত ছিলেন, তাই তিনি অন্যান্য স্ক্রিপ্টগুলো এগিয়ে নিতে পারেননি। এখন ‘বাবলি বাউন্সার’ মুক্তির পর তিনি তাঁর তৃতীয় স্ক্রিপ্টটি দেখার এবং এতে কাকে কাস্ট করবেন সেটা বেছে নেওয়ার সময় পাবেন। তিনি আরো প্রকাশ করেছেন যে ‘ইন্সপেক্টর গালিব’ একেবারেই আলাদা স্ক্রিপ্ট। ‘বাবলি বাউন্সার’ দেখে মানুষ অবাক হয়ে থাকলে ‘ইন্সপেক্টর গালিব’ দেখে তারা আরো অবাক হবেন।

‘বাবলি বাউন্সার’-এর কাজের শুরুতে মধুর ও তামান্না

মধুর এর আগে শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে তাঁর সঠিক স্ক্রিপ্ট থাকলে তিনি শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে পছন্দ করবেন। সম্প্রতি তাঁর 'ইন্সপেক্টর গালিব'-এর স্ক্রিপ্ট ও গালিবের খোঁজ শাহরুখের দিকেই ইঙ্গিত করছে, এমনটাই ধারণা করছেন ভক্ত-অনুরাগীরা।

শাহরুখের সঙ্গে মধুর

এদিকে শাহরুখ খান ইতিমধ্যেই ‘পাঠান’ এবং ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় তাঁর বহুল আলোচিত ক্যামিওর পরে আপাতত রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’র জন্য প্রস্তুতি নিচ্ছেন বলিউড বাদশা। তবে মধুর ভাণ্ডারকরের সঙ্গে তাঁর আসন্ন কোনো সিনেমার বিষয়ে এখনো কিছু জানা যায়নি এই অভিনেতার কাছ থেকে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

দেখুন মধুরের সাম্প্রতিক সাক্ষাৎকারের ভিডিওটি :



সাতদিনের সেরা