kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আর কোনো সম্পর্ক নয়, একাই থাকতে চাই : কার্দাশিয়ান

বিনোদন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



আর কোনো সম্পর্ক নয়, একাই থাকতে চাই : কার্দাশিয়ান

কিম কার্দাশিয়ান

আর কোনো সম্পর্ক নয়, এখন একাই থাকতে চান কিম কার্দাশিয়ান। সম্প্রতি এমনটাই জানালেন এই আলোচিত তারকা।

‘লাইভ উইথ কেলি অ্যান্ড রায়ান’-এর একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের সম্পর্কজনিত বর্তমান অবস্থান নিয়ে কথা বলেছেন কিম। কেন তিনি বর্তমানে অবিবাহিত রয়েছেন এবং সঙ্গম করতেও প্রস্তুত নন, সেই কারণ জানিয়েছেন কিম।

বিজ্ঞাপন

৯ মাস ডেটিং করার পর সম্প্রতি পিট ডেভিডসনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করা কিম বলেন যে এই মুহূর্তে তার কেউ নেই এবং বর্তমানে অবিবাহিত থাকতে পেরে তিনি খুশি। তিনি এখন কোনো সম্পর্কের জন্য প্রস্তুত নন।

কিম এবং পিটের আলোচিত রোমান্স এই বছরের আগস্টে শেষ হয়েছে। একে অপরের সঙ্গে বিচ্ছেদ করেছেন এই দুই তারকা। এই জুটির চারটি সন্তান রয়েছে।

কিম কার্দাশিয়ান

নিজের ভবিষ্যৎ সম্পর্কের বিষয়ে কিছুদিন আগে কিম বলেছিলেন যে তিনি শোবিজের বাইরে একজন বিজ্ঞানী, একজন অ্যাটর্নি কিংবা অন্য পেশার মানুষের সঙ্গে সম্পর্কে জড়াতে পছন্দ করবেন। যদিও ‘লাইভ উইথ কেলি অ্যান্ড রায়ান’-এর সঙ্গে তাঁর সাম্প্রতিক আলাপচারিতায় তিনি বলেন, বিভিন্ন পেশার কিছু ব্যক্তি তাঁকে এই মুহূর্তে চাইলেও তিনি এখন আর কোনো সম্পর্কে জড়াতে চান না। তিনি প্রস্তুত নন।  

তার প্রেমের জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে কিম আরো বলেন, ‘আমি এখন কিছু খুঁজছি না। আমি মনে করি আমাকে একা থাকতে হবে, নিজের দিকে ফোকাস করতে হবে এবং আমার বাচ্চাদের স্কুল শেষ করতে হবে। ’

ডেভিডসন ও কিম

তবে ডেভিডসনের সঙ্গে বিচ্ছেদের বিষয়ে এর আগেও কিম তাঁর সম্পর্কে মন্তব্য করেছিলেন। তিনি সাবেক প্রেমিককে ‘কিউট’ বলে সম্বোধন করেছিলেন এবং এটাও বলেছিলেন যে ডেভিডসন একজন ভালো মানুষ।

সূত্র : পিঙ্ক ভিলা।



সাতদিনের সেরা