kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘ক্যামেরা বন্ধ হতেই নারী সঞ্চালককে গালিগালাজ শুরু করেন ভাসি’

বিনোদন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৬ | পড়া যাবে ১ মিনিটে



‘ক্যামেরা বন্ধ হতেই নারী সঞ্চালককে গালিগালাজ শুরু করেন ভাসি’

শ্রীনাথ ভাসি

অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে এসে এক নারী সঞ্চালককে গালিগালাজ করে বেকায়দায় পড়েছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা শ্রীনাথ ভাসি। পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন তিনি।  

ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, মুক্তি পেতে চলেছে মালয়ালম ছবি ‘চট্টবী’। সেই ছবির প্রচারণার অংশ হিসেবে এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে এসেছিলেন অভিনেতা শ্রীনাথ।

বিজ্ঞাপন

হঠাৎই এক প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। এরপর নারী সঞ্চালকের সঙ্গে অপ্রত্যাশিত আচরণ করেন এই অভিনেতা। ক্যামেরা বন্ধ হতেই গালিগালাজ করতে থাকেন শুটিংয়ের সঙ্গে জড়িতে অন্যদেরও।

ঘটনায় শ্রীনাথের বিরুদ্ধে পুলিশে অভিযোগও করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শ্রীনাথকে সোমবার (২৬ সেপ্টেম্বর) থানায় আসার নির্দেশ দেওয়া হয়েছিল। তবে একদিন সময় চাইলেও সেদিনই থানায় যান তিনি। এর পরই তাকে গ্রেপ্তার করা হয়।

এমন আকস্মিক ঘটনায় বিস্মিত ভক্তরা। অনেকে আবার মন্তব্য করেছেন ঘটনা সাজানো। এটাও হয়তো সিনেমার প্রচারণার অংশ। তবে ব্যাপারটি মোটেও তেমন নয়। ছবি মুক্তির আগেই বড় ধরনের বিপদে পড়লেন এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, এ রকম ঘটনা এবারই প্রথম নয়। বেশ কয়েক বছর আগে এক রেডিও জকির (আরজে) সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন শ্রীনাথ।



সাতদিনের সেরা