kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় পর্বে ‘দেব’-এর চরিত্রে হৃতিক রোশন?

বিনোদন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় পর্বে ‘দেব’-এর চরিত্রে হৃতিক রোশন?

হৃতিক রোশন

বলিউডের অন্যতম হার্টথ্রুব অভিনেতা হৃতিক রোশন তাঁর আসন্ন সিনেমা ‘বিক্রম ভেধা’র মুক্তি নিয়েই ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে তাঁর সঙ্গে আরো রয়েছেন সাইফ আলী খান, রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোগিতা বিহানি এবং শরীব হাশমি। ‘বিক্রম ভেধা’ কয়েক দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে এবং হৃতিক পুরোদমে সিনেমাটির প্রচার করছেন।  

বিক্রম ভেধা

তবে জোরেশোরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ২’-এ মহাদেব চরিত্রে এবং নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর জন্য হৃতিককে বিবেচনা করা হচ্ছে।

বিজ্ঞাপন

যদিও এখনো কিছু নিশ্চিত করা হয়নি, তবে হৃতিক এই দুটি সিনেমার অংশ হওয়ার বিষয়ে কিছুটা ইঙ্গিত রেখেছেন।

ব্রহ্মাস্ত্র সিনেমার মহাদেব চরিত্র

বিক্রম ভেধার সংবাদ সম্মেলনের সময় হৃতিককে এই দুটি সিনেমা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, যার উত্তরে তিনি বলেছিলেন, ‘কী হচ্ছে? কিছুই ঘটছে না! বিক্রম ভেধার পরে ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু হবে এবং তারপরে অন্যদেরটা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে, যাদের কথা আপনি বলছেন। ’ এরপর তিনি নিজের আঙুল ক্রস করে দেখান, যা সবার মনে আগ্রহ তৈরি করেছে যে হয়তো তাকে ঘিরে গুঞ্জনটা সত্যি হতে চলেছে।  

হৃতিক রোশন

এই মাসের শুরুর দিকে ইন্টারনেটে বেশ কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে হৃতিক রোশন এবং রণবীর সিং ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-এ দেবের চরিত্রে অভিনয় করার দৌড়ে এগিয়ে আছেন। মহাদেবের চরিত্রটি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান : শি' -এ দেখানো হয়েছিল এবং তার গল্প আরো চলবে। দ্বিতীয় পর্বে দেবের ভূমিকা হবে যথেষ্ট গুরুত্বপূর্ণ, যেখানে হৃতিক রোশনকে দেখতে মুখিয়ে আছেন তার ভক্ত-অনুরাগীরা।

সূত্র : পিঙ্ক ভিলা।



সাতদিনের সেরা