kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জামিন পেলেন মালয়ালাম অভিনেতা শ্রীনাথ ভাসি

বিনোদন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



জামিন পেলেন মালয়ালাম অভিনেতা শ্রীনাথ ভাসি

মালায়লাম অভিনেতা শ্রীনাথ ভাসি

জনপ্রিয় মালয়ালাম অভিনেতা শ্রীনাথ ভাসি জামিন পেয়েছেন। ভারতীয় গণমাধ্যম ‘এএনআই’-এর পক্ষ থেকে এক টুইট বার্তায় এ তথ্য জানানো হয়। এর আগে এক নারী সাংবাদিককে গালাগাল করার অভিযোগে গ্রেপ্তার হন এই অভিনেতা।  

গত সোমবার (১৬ সেপ্টেম্বর) একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারের সময় একজন মহিলা সঞ্চালকের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

সাংবাদিককে গালাগাল করার অভিযোগে মারাডু পুলিশ শ্রীনাথ ভাসিকে গ্রেপ্তার করে।  

শ্রীনাথ ভাসি

ভাসি তাঁর সর্বশেষ চলচ্চিত্র ‘চাটাম্বি’-এর প্রচারের সময় একটি সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন। সেখানে তাঁকে একটি প্রশ্ন করার পর তিনি এমন আচরণ করেছেন বলে জানা গেছে। যদিও ভাসি বলেছেন, তিনি কাউকে গালি দেননি। অপমানিত বোধ করায় তিনি সেভাবেই আচরণ করেছেন, যা অন্য সবাই করে।  

কিন্তু পুলিশ সেই নারী সাংবাদিকের অভিযোগ আমলে নিয়ে মামলা নথিভুক্ত করে তাকে থানায় হাজির হতে বলে। থানায় হাজির হওয়ার আগে সোমবার সকালে এই অভিনেতা এক দিন সময় চেয়েছিলেন এবং তা মঞ্জুরও করা হয়।   কিন্তু পরে তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং পুলিশকে জানান যে তিনি সোমবারই আসবেন। এরপর থানায় হাজির হলে ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদের পর তরুণ এই অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

শ্রীনাথ ভাসি একজন রেডিও জকি হিসেবে তাঁর ক্যারিয়ার শুরু করেন। পরবর্তী সময়ে একজন ভিডিও জকি হিসেবে কাজ করেন। ২০১১ সালে তিনি ব্লেসি পরিচালিত এবং মোহনলাল ও অনুপম খের অভিনীত ব্লকবাস্টার চলচ্চিত্র ‘প্রানায়াম’ দিয়ে সিনেমায় আত্মপ্রকাশ করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এ পর্যন্ত প্রায় ৫০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। গত বছর তাঁর আলোড়ন সৃষ্টি করা চলচ্চিত্র ‘হোম’ দিয়ে তিনি বিপুল দর্শকপ্রিয়তা পান।

সূত্র : দ্য প্রিন্ট।



সাতদিনের সেরা