kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

অনন্ত-বর্ষা দুবাইয়ে পালন করছেন বিয়ের এক যুগ

বিনোদন প্রতিবেদক   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



অনন্ত-বর্ষা দুবাইয়ে পালন করছেন বিয়ের এক যুগ

দুবাইয়ে অনন্ত-বর্ষা

অনন্ত জলিল-বর্ষা জুটির সিনেমা ‘দিন-দ্য ডে’। দেশের গণ্ডি পেরিয়ে মালয়েশিয়ায় মুক্তি পেয়েছে সিনেমাটি। দেশটির ১৫টি প্রেক্ষাগৃহে চলেছে ‘দিন-দ্য ডে’।

মুক্তির প্রথম দিন থেকেই সিনেমাটি সাড়া ফেলেছে বলে জানিয়েছিলেন অনন্ত জলিল।

বিজ্ঞাপন

প্রবাসীদের মধ্যে আগ্রহ দেখা গেছে সিনেমাটি নিয়ে। বিভিন্ন শোতে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা গেছে। তাতে সন্তুষ্টি প্রকাশ করেছে সিনেমাটির পরিবেশক ব্রেইনএসবি প্রডাকশন।

 সিনেমাটি ইতিমধ্যে সাফল্যের ধারা অব্যাহত রেখেছে দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও! এতে আপ্লুত অনন্ত জলিল। ঘোষণা দিয়েছেন মালয়েশিয়ার সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণের!

মালয়েশিয়ার দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন অনন্ত জলিল, ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাই ও বোনেরা আসসালামু আলাইকুম। আমি আপনাদের প্রতি মনের গভীর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। মালয়েশিয়াতে আপনাদের যে ভালোবাসা পেয়েছি তা আমাদের আজীবন মনে থাকবে। ’ 

তিনি বলেন, “আপনাদের এই ভালোবাসা আমাদেরকে উৎসাহিত করছে প্রবাসীদের জন্য কিছু করার। আপনাদের ভালোবাসায় ‘দিন-দ্য ডে’ আজ মালয়েশিয়ার হলগুলোতে ২য় সপ্তাহে রান করছে। আপনারা বন্ধু-বান্ধবদের নিয়ে ‘দিন-দ্য ডে’ দেখতে চলে আসুন, এই। ” 

যাহোক, মালয়েশিয়ায় সিনেমাটির মুক্তিতে ব্যাপক খুশি। নিজেও আনন্দ প্রকাশ করেছেন। এরই মধ্যে অনন্ত জলিলকে দেখা হেল সপরিবারে মরুভূমিতে সময় কাটাচ্ছেন।  

স্ত্রী খাদিজা বর্ষা, দুই ছেলেকে নিয়ে মরুভূমি অঞ্চল থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। খোঁজ নিয়ে জানা যায়, অনন্ত জলিল সংযুক্ত আরব আমিরাতে সপরিবারে বেড়াতে গেছেন। ছবিগুলোতে একটি হাস্যোজ্জ্বল সুখী পরিবারের ছবি ফুটে উঠেছে।  

বর্ষার ইনস্টাগ্রামে দেখা গেল একটি অ্যানিভার্সারি কেক। এ থেকেই স্পষ্ট যে বিবাহবার্ষিকীর এক যুগ উপলক্ষেই দেশটির দুবাইয়ে গেছেন এই দম্পতি।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে আসেন অনন্ত ও বর্ষা। পরের বছর ২৩ সেপ্টেম্বর বিয়ে করেন তারা।



সাতদিনের সেরা