kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০২২ । ২১ অগ্রহায়ণ ১৪২৯ । ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

সাবিনা ইয়াসমিনের 'তোমারও দুনিয়ায়' রুবিনার কণ্ঠে

বিনোদন প্রতিবেদক   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



সাবিনা ইয়াসমিনের 'তোমারও দুনিয়ায়' রুবিনার কণ্ঠে

রুবিনা আলমগীর

জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনের শ্রোতাপ্রিয় গান  "তোমারও দুনিয়া দেখিয়া শুনিয়া" নিজ কণ্ঠে তুলে নিলেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী ও অভিনেত্রী রুবিনা আলমগীর।   

নিজ কণ্ঠে রেকর্ডকৃত এই গানটির দৃশ্য চিত্রায়নের কাজও সম্প্রতি শেষ করেছেন রাজধানীর বেশ কয়েকটি মনোরম লোকেশনে। রমনা পার্ক, শিল্পকলা একাডেমিসহ দৃষ্টিনন্দন লোকেশনে চিত্রায়িত এই গানের মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন শিল্পী নিজেই।  

কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনের জনপ্রিয় এই গানটি নিজের কণ্ঠে গাওয়ার বিষয়ে প্রতিশ্রুতিশীল এই গায়িকা ও অভিনেত্রী বলেন, সাবিনা ইয়াসমিনের প্রতি ভালো লাগা আর ভালোবাসা কারণেই খুব ছোটবেলা থেকে আমার গানের ভুবনে পথচলা।

বিজ্ঞাপন

সংগীত একটি গুরুমুখী বিদ্যা ও সাধনার বিষয়। যার কারণে শৈশব থেকেই গানকে নিজের ভালো লাগা আর ভালোবাসার জায়গায় স্থান দিয়েছি। প্রিয় শিল্পী সাবিনা ইয়াসমিনের গান গাওয়ার শখ আমার অনেক দিনের। কতটুকু গাইতে পেরেছি সেটার বিচার করবেন আমার শ্রোতারা।

পূজায় তোমারও দুনিয়ায় দেখিয়া শুনিয়া গানের মিউজিক ভিডিও ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে রুবিনা আলমগীরের আরো তিনটি মিউজিক ভিডিও এবং  'বাজি' ও  'কবি' নামের দুটি চলচ্চিত্র।  

রুবিনা জানান, এর আগে তার  লেখা এবং গাওয়া ও অভিনীত ২ টি গান প্রকাশের পাশাপাশি নিজ কণ্ঠে গাওয়া ও  অভিনীত আরো ৪টি গান প্রকাশ পায়। আর প্রকাশের অপেক্ষায় রয়েছে নিজ নামের শিরোনামের গান ' রূপগঞ্জের রুবিনা'সহ আরো একটি মিউজিক ভিডিও ও দুটি সিনেমা।



সাতদিনের সেরা