kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

যৌন হয়রানির বিষয়ে মুখ খুললেন টিভি অভিনেত্রী

বিনোদন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৪:১৯ | পড়া যাবে ২ মিনিটে



যৌন হয়রানির বিষয়ে মুখ খুললেন টিভি অভিনেত্রী

টিভি অভিনেত্রী রতন রাজপুত

প্রায় বাবার বয়সী ৬৫ বছরের এক প্রযোজকের কাছ থেকে খারাপ প্রস্তাব পেয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ রতন রাজপুত। অভিনয়ের সুযোগ দেওয়ার লোভ দেখিয়ে রতনকে বিছানায় ডাকেন সেই ব্যক্তি, এমনটাই জানালেন এই অভিনেত্রী।  সম্প্রতি এক ভ্লগে রতন শেয়ার করেন তাঁর সংগ্রামের দিনগুলোর বিভীষিকার কথা। জানালেন ‘কাস্টিং কাউচ’ এর শিকার হয়েছিলেন তিনিও।

বিজ্ঞাপন

রতন রাজপুত

১৪ বছর আগের সেই অভিজ্ঞতার কথা এখনো ভুলতে পারেননি অভিনেত্রী রতন রাজপুত। ‘আগলে জনম মোহে বিটিয়া হে কি জো’ ধারাবাহিকে জনপ্রিয় মুখ তিনি। নিয়মিত ব্লগ লেখেন, ভ্লগও বানান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর অনুসরণকারীর সংখ্যাও কম নয়।

‘সন্তোষী মা’ চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রী সেই প্রযোজকের নাম প্রকাশ না করেই বলেন, ‘‘আমার সঙ্গে ‘বন্ধুত্ব’ করতে চাইছিলেন তিনি। আমি তখন বললাম, আমি তো আপনার মেয়ের বয়সী! কি করে বন্ধুত্ব হবে? তিনি তখন বললেন, ‘শোনো, আমার মেয়েও যদি আমার সিনেমা দিয়ে অভিনয়ে পা রাখতে চাইত, আমি ওর সঙ্গেও শুতাম। ” 

রতন রাজপুত

এরপর সেই প্রযোজকের হাত থেকে কোনোরকমে পালিয়ে বাঁচেন রতন। এত বছর পর নিজের সেই তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন সকলের সঙ্গে।

২০০৬ সালে ‘রাবণ’ দিয়ে টেলিভিশনে অভিনয় শুরু করেন রতন। তারপর একের পর এক প্রস্তাব পান তিনি। স্টার প্লাসের জনপ্রিয় টিভি নাটক মহাভারতেও ছিলেন তিনি।  বিগ বস-৭ এর প্রতিযোগীও হয়েছিলেন। তবে বাবা চলে যাওয়ার পর বহু দিন মানসিক অবসাদে ভোগেন। ২০২০ সালে লকডাউন আবহে তিনি ইউটিউব চ্যানেল শুরু করেন। ভ্রমণের গল্প থেকে শুরু করে জীবনের নানা দিক সেখানে তুলে ধরে বহু মানুষের হৃদয় ছুঁয়ে যান এই অভিনেত্রী।  

সূত্র : আনন্দবাজার পত্রিকা



সাতদিনের সেরা