kalerkantho

শনিবার । ২৬ নভেম্বর ২০২২ । ১১ অগ্রহায়ণ ১৪২৯ ।  ১ জমাদিউল আউয়াল ১৪৪৪

আসছে ‘হেলবাউন্ড ২’, নিশ্চিত করল নেটফ্লিক্স

বিনোদন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



আসছে ‘হেলবাউন্ড ২’, নিশ্চিত করল নেটফ্লিক্স

হেলবাউন্ড এর একটি দৃশ্য

নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘হেলবাউন্ড ২’-এর প্রযোজনা নিশ্চিত করেছে এর নির্মাণ সংস্থাটি। ‘হেলবাউন্ড’ সিরিজটি একটি অতিপ্রাকৃত ঘটনার গল্প নিয়ে নির্মিত হয়েছিল, যা মুক্তির পরপরই ঝড় তুলেছিল নেটফ্লিক্সে। বিশ্বব্যাপী বেশ প্রশংসিত হয় এই সিরিজটি। ভিন্ন গল্প ও চমৎকার নির্মাণশৈলীর কারণে মুক্তির পরই সিরিজটি অপর কোরিয়ান সিরিজ ‘স্কুইড গেম’-এর রেকর্ড ভেঙে আলোচনার কেন্দ্রে চলে আসে।

বিজ্ঞাপন

‘হেলবাউন্ড’ নির্মাণ করেছেন ‘ট্রেন টু বুসান’খ্যাত ইয়ন সাং হো। মুক্তির পরের দিনই এটি ‘স্কুইড গেম’কে টপকে নেটফ্লিক্সের শীর্ষস্থান দখল করেছিল।

হেলবাউন্ড-এর একটি দৃশ্য

সিরিজটির গল্পে দেখা যায়, সৃষ্টিকর্তার পক্ষ থেকে একজন ছায়া ব্যক্তি এসে বলে যায়, ‘তুমি একটি নির্দিষ্ট দিনের নির্দিষ্ট সময় মারা যাবে এবং নরকে যাবে নিজের কৃতকর্মের দায়ে!’ সত্যিই ওই দিন ওই সময় নরক থেকে তিনজন দানব এসে সেই ব্যক্তির প্রাণ কেড়ে নেয়। আসলেই কি সে পাপী! এভাবেই একের পর এক ঘটনা ঘটতে থাকে। সদ্য জন্ম নেওয়া এক শিশুর বেলায়ও যখন একই ঘটনা ঘটে, তখনই সন্দেহ দানা বাঁধে মানুষের মনে। শিশু কিভাবে পাপী হয়! তাহলে কি সৃষ্টিকর্তার কোনো ভুল রয়েছে? নাকি কিছু মানুষ রহস্যজনকভাবে ব্যবহার করছে দৈত্য-দানবকে! কী এর রহস্য? সিরিজের শেষ দিকে জন্ম নেয় আরো রহস্য। আর এসব রহস্যের জট খুলতেই নির্মাণ হতে যাচ্ছে এর দ্বিতীয় সিজন।  

প্রথম সিজনের সফলতার পর থেকেই ভক্তরা অপেক্ষা করছে সিরিজটির দ্বিতীয় সিজনের জন্য। নির্মাতাদের এমন ঘোষণায় দর্শকরা মনে মনে স্বস্তির নিঃশ্বাস ফেলবে, এটা বলাই যায়।

সূত্র : পিঙ্ক ভিলা।



সাতদিনের সেরা