kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাকে হত্যার দায়ে ‘রিভারডেল’ তারকা গ্রান্থামের যাবজ্জীবন কারাদণ্ড

বিনোদন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



মাকে হত্যার দায়ে ‘রিভারডেল’ তারকা গ্রান্থামের যাবজ্জীবন কারাদণ্ড

রায়ান গ্রান্থাম

‘রিভারডেল’ এবং ‘ডায়েরি অফ উইম্পি কিড’ তারকা রায়ান গ্রান্থামকে তাঁর মাকে হত্যায় দায়ে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। সিবিসি নিউজ অনুসারে, গ্রান্থামের বিরুদ্ধে দ্বিতীয়-ডিগ্রি হত্যার (ইচ্ছাকৃত হত্যা কিন্তু পূর্বপরিকল্পিত নয়) অভিযোগ প্রমানিত হয়েছে। ২০২০ সালের মার্চ মাসে তাঁর মাকে হত্যার অভিযোগে তাকে দোষী সাব্যস্ত করা হয় তাকে।  ভ্যাঙ্কুভারের ব্রিটিশ কলম্বিয়ার সুপ্রিম কোর্ট এই রায় দিয়েছেন।

বিজ্ঞাপন

সিবিএস নিউজ অনুসারে, রায়ান তাঁর মা বারবারা ওয়েটকে পিয়ানো বাজানোর সময় মাথায় একটি বন্দুকের মাধ্যমে গুলি করার জন্য দোষ স্বীকার করেছেন।  

রায়ান গ্রান্থাম

গ্রান্থামের মামলায় সাজা শুরু হওয়ার সময় প্রাথমিকভাবে এটিও প্রতিবেদন করা হয়েছিল যে, গ্রান্থাম সম্ভবত কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোকে হত্যা করার পরিকল্পনাও করেছিল। সেই সময়ে কমপ্লেক্স কানাডার রিপোর্ট অনুযায়ী, গ্রান্থামের ট্রুডোকে হত্যা করার পরিকল্পনা ছিল, যা পুলিশের কাছে দেওয়া বিবৃতি এবং তাঁর ব্যক্তিগত জার্নাল থেকে উদ্ধৃতাংশ- উভয়েই প্রকাশিত হয়েছিল।

প্রাথমিকভাবে ‘প্রথম ডিগ্রি’ খুনের অভিযোগে অভিযুক্ত হওয়ার পর গ্রান্থাম শেষ পর্যন্ত এই বছরের শুরুতে ‘দ্বিতীয় ডিগ্রি’ হত্যার কথা স্বীকার করে গ্রান্থাম। আদালতে উপস্থাপিত প্রমাণগুলোতে গ্রান্থামের ভিডিওগুলো অন্তর্ভুক্ত করা হয়, যেখানে তিনি হত্যার কথা স্বীকার করেছিলেন। এটাও রিপোর্ট করা হয়েছিল যে গ্রান্থাম সাইমন ফ্রেজার ইউনিভার্সিটির কলেজে একটি গণহত্যা চালানোর কথা ভেবেছিলেন। গ্রান্থামের বোন লিসা গ্রান্থামও আদালতে সাক্ষ্য দিয়েছেন যে তাঁর ভাই একজন বিপজ্জনক ব্যক্তি।

রায়ান গ্রান্থাম

গ্রান্থাম জেফরির চরিত্রে অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পরিচিত। তিনি সুপারন্যাচারাল, আইজম্বি এবং ফলিং স্কাইসেও অভিনয় করেছেন।

সূত্র : পিঙ্ক ভিলা



সাতদিনের সেরা