kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

মুক্তির ১৫তম দিনে টিকিট বিক্রিতে রেকর্ড গড়ল ‘ব্রহ্মাস্ত্র’

বিনোদন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১১:২১ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তির ১৫তম দিনে টিকিট বিক্রিতে রেকর্ড গড়ল ‘ব্রহ্মাস্ত্র’

‘ব্রহ্মাস্ত্র’

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীতি অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করছে। সিনেমাটি এই বছরে মাত্র দ্বিতীয় হিন্দি অরিজিন সিনেমা হিসেবে ২০০ কোটি রুপির নেট ফিগার স্পর্শ করেছে। এর আগে ‘কাশ্মীর ফাইলস’ ২০০ কোটি রুপি আয় করেছিল।  

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার একটি দৃশ্যে রণবীর-আলিয়া

বক্স অফিসের দিক থেকে চলচ্চিত্রটির এখনো দুর্দান্ত চাহিদা রয়েছে এবং এটি মুক্তির ১৫তম দিনে সর্বোচ্চ একদিনের ‘ফুটফলস’কে লঙ্ঘন করতে যাচ্ছে।

বিজ্ঞাপন

জাতীয় সিনেমা দিবসের কারণে ভর্তুকিযুক্ত টিকিটের দাম করা হয়েছে ৭৫ রুপি। ভারতের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইনগুলো মাত্র ৭৫ রুপিতে সিনেমাটির টিকিটের মূল্য নির্ধারণ করে জাতীয় সিনেমা দিবস পালন করছে। যার অনেক বড় প্রভাব পড়েছে বক্স অফিসে।  

রণবীর কাপুর

‘ব্রহ্মাস্ত্র’ এর ১৫তম দিনে ভারতের মাল্টিপ্লেক্স চেইন থেকে ক্রমবর্ধমানভাবে ৬ লাখেরও বেশি টিকিট বিক্রি করেছে। উপরে উল্লিখিত হিসেব অনুযায়ী, টিকিটে ভর্তুকির হার ৭৫ রুপি হওয়ায় সিনেমাটির প্রতি ঝুঁকছে দর্শক। এই অফারের পরে ব্রহ্মাস্ত্র থিয়েটারে তাঁর সুবিধা সবচেয়ে বেশি ব্যবহার করতে ১২.১৫ থেকে শোগুলোর সময় নির্ধারণ করেছে। শো গণনা প্রথম সপ্তাহের চেয়ে কম হবে, যার মানে দিন শুরু হওয়ার আগে চলচ্চিত্রের সংগ্রহ কমবেশি পূর্ন হয়ে গেছে।

শনিবার এবং রবিবারের অগ্রিম বিক্রয় অত্যন্ত কম কারণ সপ্তাহ শেষে বেশিরভাগ দর্শক শুক্রবারে সিনেমাটি দেখার জন্য বেছে নিয়েছে।  নির্বিশেষে, এটি অনুমান করা হচ্ছে যে ভারত মাল্টিপ্লেক্সে একদিনে সর্বোচ্চ সংখ্যক লোকের উপস্থিতি পর্যবেক্ষণ করবে। অর্থাৎ, ভারতে একদিনে মাল্টিপ্লেক্সে সবচেয়ে বেশি সংখ্যক লোক এটি দেখার রেকর্ড করবে।

সূত্র : পিঙ্ক ভিলা



সাতদিনের সেরা