kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

আরিফিন শুভকে ধন্যবাদ জানালেন কৃষ্ণা রানি

বিনোদন প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



আরিফিন শুভকে ধন্যবাদ জানালেন কৃষ্ণা রানি

আরিফিন শুভ, ও কৃষ্ণা রানি সরকার

নেপালকে উড়িয়ে দিয়ে সাফ ফুটবলের চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। এই আনন্দ সবখানে বইছে। বাংলাদেশের শোবিজেও বাংলাদেশের মেয়েদের এই বিজয় কল্লোল তুলেছে। ফলে তারকারাও আবেগমিশ্রিত শব্দমালায় শুভাশীষ জানাচ্ছেন মেয়েদের।

বিজ্ঞাপন

তেমনই শুভেচ্ছা জানিয়েছিলেন বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ। নিজের ফেসবুক পেজে বাংলাদেশের নারী ফুটবল দলের একটি ছবি ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে নেপথ্যে মেয়েরা জয়ের আনন্দে দৌড়াচ্ছে আর সামনে সেই শিরোপা। এর সঙ্গে ক্যাপশনে মেয়েদের জন্য অভিনন্দন বার্তা লিখে দিয়েছেন।  

সেই পোস্টে বাংলাদেশ দলের ফাইনাল জেতানো কৃষ্ণা রানি সরকার এসে মন্তব্য করেন। কৃষ্ণা তার মন্তব্যে আরিফিন শুভকে ধন্যবাদ জানান। লিখেছেন, ‘অনেক ধন্যবাদ। ’ মন্তব্যের সঙ্গে একটি ভালোবাসার ইমোজি জুড়ে দেন।

নেপালের বিপক্ষে ফাইনালে এই কৃষ্ণা রানি সরকার দুই গোল করেন, যা বাংলাদেশের শিরোপা নিশ্চিত করে ফেলে। সেই কৃষ্ণা যে আরিফিন শুভর ভক্ত তা অবশ্য বলার অপেক্ষা রাখে না।  

তবে কৃষ্ণারা যখন চারদিকে প্রশংসায় ভাসছেন, ভাসছেন আনন্দে তখন আসে দুঃসংবাদ। বৃহস্পতিবার ভোরে জানা যায়, কৃষ্ণার লাগেজ ভেঙে টাকা চুরি হয়েছে।  

সাফের ট্রফি নিয়ে বুধবার নেপাল থেকে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। তাদেরকে বরণ করতে ছিল ব্যাপক আয়োজন। তবে এই আনন্দের মাঝেও ঘটে যায় অনাকাঙ্ক্ষিত ঘটনা। ফাইনালে জোড়া গোল করা কৃষ্ণা রানি সরকারের ব্যাগ থেকে টাকা চুরি হয়।  



সাতদিনের সেরা