kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

কৌতুক অভিনেতা আবু হেনা রনি অগ্নিদগ্ধ

ছেলের জন্য আর্তনাদ, দোয়া চাইলেন আবু হেনা রনির মা

বিনোদন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের জন্য আর্তনাদ, দোয়া চাইলেন আবু হেনা রনির মা

কৌতুক অভিনেতা আবু হেনা রনি (বামে) ও তাঁর মা (ডানে)

ভারতের জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’-এর ষষ্ঠ সিজনের বিজয়ী জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনি। দেশের পাশাপাশি পশ্চিবঙ্গেও বেশ জনপ্রিয় এই কমেডিয়ান। সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়ে আগুনে পুড়ে গেছে তাঁর শরীরের অনেক অংশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনসে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন রনি।

বিজ্ঞাপন

 

ছেলের এমন শারীরিক অবস্থায় কান্নায় ভেঙে পড়লেন রনির মা বিনা বেগম। শনিবার (১৭ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি। কাঁদতে কাঁদতে তিনি বলেন, “আমার ছেলে অসুস্থ। আমি দেশবাসীর কাছে আবেদন করছি আল্লার কাছে দোয়া করতে যাতে ওকে আমার কোলে ফিরিয়ে দেয়। ” 

রনির এমন দুর্ঘটনায় ভেঙে পড়েছেন পরিবারের অন্যান্য সদস্যরাও। রনির কাকা সংবাদমাধ্যমে বলেন, “ও আমার ভাতিজা। সবাইকে ভালোবাসে। একসঙ্গে চলতে পছন্দ করে। সকলে ওর জন্য দোয়া করবেন। ” 

পরিবারের অন্য এক সদস্য বলেন, “আমাদের সংসারের একমাত্র অবলম্বন রনি। সেই ছেলেই অসুস্থ। আল্লাহ তুমি রনিকে আমাদের বুকে ফিরিয়ে দাও। আমি দেশবাসীর কাছে অনুরোধ করছি ওর জন্য দোয়া করুন। ”

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর জেলা পুলিশ লাইনে একটি সরকারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবু হেনা রনি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেখানে একটি গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ হন রনি। তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, তাঁর শরীর ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁর শ্বাসনালি দগ্ধ হয়েছে।



সাতদিনের সেরা