kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

ব্ল্যাকপিঙ্কের জেনির সঙ্গে প্রাইভেট পার্টিতে বিটিএস তারকা

বিনোদন ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২২ ১২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ব্ল্যাকপিঙ্কের জেনির সঙ্গে প্রাইভেট পার্টিতে বিটিএস তারকা

বিটিএস তারকা ‘ভি’ ও ব্ল্যাকপিঙ্কের জেনি

বিটিএস সদস্য ‘ভি’ এর সঙ্গে ব্ল্যাকপিঙ্কের জেনির সম্পর্কের বিষয়ে গুজব ছড়িয়ে পড়ার পর থেকেই শিরোনামে রয়েছেন এই গায়ক। সর্বশেষে, ভি (কিম তাইহিউং) প্রথমবারের মত জনসম্মুখে জেনির সঙ্গে উপস্থিত হয়েছেন বলে জানা গেছে। যদিও এই গায়কের পক্ষ থেকে কোনো সুনিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তবে জানা গেছে ‘ভি’ ব্ল্যাকপিঙ্কের নতুন অ্যালবাম বর্ন পিঙ্কের জন্য প্রাক-শ্রোতা পার্টিতে অংশ নিয়েছিলেন।

বিজ্ঞাপন

ব্ল্যাকপিঙ্ক তারকা জেনি

বিটিএস তারকা ভি এবং ব্ল্যাকপিঙ্কের জেনি ডেটিং করছেন বলে গুজব রয়েছে যখন থেকে জেজু দ্বীপে তাদের ভ্রমণের একটি ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে। বিটিএস এর সংস্থা ‘হাইব’ এবং ‘বিগহিট’ এই বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করে, যা জল্পনা আরো বাড়িয়ে তুলেছে। সর্বশেষে, ভি-এর নিউইয়র্ক ভ্রমণের ছবিগুলোতে, তাকে একটি পোশাক পড়া অবস্থায় দেখা গেছে যা ফাঁস হওয়া সেই ফটোগুলোতে জেনি পড়েছিলেন।

ব্ল্যাকপিঙ্ক তারকা জেনি

সমস্ত জল্পনা-কল্পনার মধ্যে, কোরিয়ান নিউজ পোর্টাল ‘জেটিবিসি’ ব্ল্যাকপিঙ্কের প্রাইভেট পার্টিতে ‘ভি’ এর যোগ দেওয়ার কথা জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ১৪ সেপ্টেম্বর সিউলের সিওংসু-ডং-এর একটি সাংস্কৃতিক কমপ্লেক্সে কঠোর নিরাপত্তার মধ্যে পার্টিটি অনুষ্ঠিত হয়। পার্টিতে অভিনেতা থেকে গায়ক এবং কোরিয়ান বিনোদন শিল্পের অনেক তারকারা উপস্থিত ছিলেন। ভি পার্টিতে উপস্থিত হওয়ার পাশাপাশি ব্ল্যাকপিঙ্কের সদস্য জিসু, জেনি, রোজ এবং লিসাসহ অতিথিদের সঙ্গে বেশ সময় ধরে অবস্থানও করেছিলেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা