kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

এবার দেখা হলো না সমুদ্র, সড়কে প্রাণ হারালেন চিত্রগ্রাহক জাহিদ!

বিনোদন প্রতিবেদক ও চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি    

১৪ সেপ্টেম্বর, ২০২২ ১৩:১৭ | পড়া যাবে ৩ মিনিটে



এবার দেখা হলো না সমুদ্র, সড়কে প্রাণ হারালেন চিত্রগ্রাহক জাহিদ!

জাহিদ হোসেন

তরুণ চিত্রগ্রাহক জাহিদ হোসেন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রাফাত মজুমদার রিংকু।

রিংকু বলেন, জাহিদ হোসেন ও আরেকজন চিত্রগ্রাহক নাইম ফুয়াদ- দুজন মিলে মোটরসাইকেল নিয়ে কক্সবাজার বেড়াতে যাচ্ছিলেন। ভোর ৬টার দিকে চকরিয়ার বানিয়াছড়া নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সৌদি নামের একটি বাস জাহিদকে পিষে দিয়ে যায়।

বিজ্ঞাপন

তবে নাঈম অক্ষত রয়েছেন। তিনি আরেকটি বাইক চালিয়ে যাচ্ছিলেন।  

সাজেকে বাইক নিয়ে জাহিদ 

নির্মাতা আরো বলেন, এই দুর্ঘটনায় জাহিদের শরীর থেকে পা আলাদা হয়ে যায়। মর্মান্তিক এই ঘটনা আজকের দিনটিকে খুব এলোমেলো করে দিলো। জাহিদের মতো একজন মেধাবী ডিওপি'কে হারালাম আমরা।

ঘনিষ্ঠজনরা দাবি করছেন জাহিদ একজন ভালো বাইক রাইডার। তিনি বাইক চালিয়ে বাংলাদেশের দুর্গম অঞ্চলগুলো পাড়ি দিয়েছেন। এটাকে তারা হত্যাকাণ্ড হিসেবেও দাবি করছেন। জাহিদের ফেসবুক ঘেঁটে দেখা যায়, জাহিদ সাজেক, থানচি, চন্দ্রনাথ পাহাড়ে বাইক নিয়ে গিয়েছেন।   

পাহাড়ে জাহিদ 

শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা গৌতম কৌরি লিখেছেন, ‘বাংলাদেশের মিডিয়া ইন্ড্রাস্ট্রির সম্ভাবনাময় তরুণ সিনেমাটোগ্রাফার প্রতিভাবান, হাস্যোজ্জ্বল সবার প্রিয় মুখ মানুষটার। এই চিল্লাফাল্লার বাজারে, জাহিদ খুব মৃদুভাষী, কিছুটা লাজুক, হাস্যোজ্জ্বল একজন মানুষ ছিলেন। এটা মানা যাচ্ছে না। ’

বাইক চালিয়ে ছুটে যেতেন পাহাড় জঙ্গল, সাগরেকূলে। এবার চিরতরে থেমে গেল জাহিদের যাত্রা 

অভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আমাদের সবার প্রিয় সিনেমাটোগ্রাফার জাহিদ হোসেন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। স্তব্ধ হয়ে গেলাম। এ কেমন চলে যাওয়া?’

পেশাগত কাজে, আর ফিরবেন না যেখানে

সামিরা খান মাহি লিখেছেন, ‘কিছুদিন আগেই তো দেখা হয়েছিল। দেখা হলে কি সুন্দর একটা মুচকি হাসি দিতেন আপনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। ’

চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি (ইন্সপেক্টর) মো. মুরশেদুল আলম ভূঁইয়া জানান- অগ্রভাগে থাকা একটি কাভার্ড ভ্যানকে ওভারটেক করতে গেলেই বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামমূখী যাত্রীবাহী সৌদিয়া বাসের নিচে চাপা পড়ে বাইকসহ আরোহী। এ সময় ডান পা বিচ্ছিন্ন হওয়াসহ ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

ওসি আরো জানান, দুর্ঘটনায় পতিত যাত্রীবাহী বাস ও বাইকটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা রুজু করা হয়েছে।  



সাতদিনের সেরা