kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্যক্তিগত মালিকানায় ফার্ম চালু করছেন কিম কার্দাশিয়ান

বিনোদন ডেস্ক   

৮ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ব্যক্তিগত মালিকানায় ফার্ম চালু করছেন কিম কার্দাশিয়ান

রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ান

রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ান ব্যক্তিগত মালিকানায় ফার্ম চালু করতে যাচ্ছেন। বিনিয়োগ সংস্থা কার্লাইল গ্রুপের প্রাক্তন অংশীদারের সঙ্গে সহ-প্রতিষ্ঠাতা হিসেবে চালু করেছেন এই ফার্মটি। সম্প্রতি কিম একটি টুইটে বলেছেন, তারা এই ফার্মের মাধ্যমে ভোক্তা এবং মিডিয়া ব্যবসায় বিনিয়োগের উপর নজর দেবেন।

আবেদনময়ী অভিনেত্রী কিম 

জানা গেছে, মিসেস কার্দাশিয়ান একজন সহ-প্রতিষ্ঠাতা এবং সহ-ব্যবস্থাপনা অংশীদার হিসেবে কাজ করবেন।

বিজ্ঞাপন

অপরদিকে জে স্যামন্স ফার্মের প্রতিদিনের কার্যক্রম পরিচালনা করবেন। মিসেস কার্দাশিয়ানের মা ক্রিস জেনারও ফার্মের অংশীদার হবেন।

গতকাল (৭ সেপ্টেম্বর) একটি টুইট বার্তায় কিম লিখেছেন, ‘আমরা পরবর্তী প্রজন্মের ভোক্তা এবং মিডিয়ার ব্যক্তিগত মালিকানা ফার্ম তৈরি করতে একসঙ্গে আমাদের পরিপূরক দক্ষতার ব্যবহার করার আশা করছি। ’

আলোচিত টিভি তারকা কিম কার্দাশিয়ান

তাঁর ব্যবসায়িক অংশীদার মি. স্যামন্স হলেন আমেরিকান বহু-জাতীয় বিনিয়োগ সংস্থা কার্লাইল গ্রুপের ভোক্তা, মিডিয়া এবং খুচরা বিষয়ক প্রাক্তন বিশ্ব প্রধান। ব্যবসায়িক জগতে বেশ সুপরিচিত ব্যক্তি তিনি।

ব্যবসায়িক পার্টনার মি. স্যামন্স এর সঙ্গে কিম

রিয়েলিটি তারকা কিম যিনি তাঁর পারিবারিক শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ এর পরে খ্যাতি অর্জন করেছিলেন, সাম্প্রতিক বছরগুলোতে একজন উদ্যোক্তা হিসেবেও সাফল্য দেখেছেন। ফোর্বস প্রতিবেদন অনুসারে তাঁর নেট মূল্য ১.৮ বিলিয়ন ডলার বলে জানা গেছে।

তিনি ২০১৯ সালে একটি ‘শেপওয়্যার লেভেল স্কিম’ চালু করেছিলেন। ওয়াল স্ট্রিট জার্নাল অনুসারে জানুয়ারীতে যার বাজারদর ৩.২ বিলিয়ন ডলার অনুমান করা হয়েছিল। এই উদ্যোক্তা এই বছরের শুরুতে ‘এসকেকেএন বাই কিম’ নামে ত্বকের যত্ন বিষয়ক একটি ব্র্যান্ডও চালু করেছেন।

জিওনেথ পালথ্রো, লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং এস্টন কুচারের মত পথ অনুসরণ করে ব্যক্তিগত মালিকানা এবং মুলধন বিনিয়োগের মাধ্যমে ফার্ম চালু করা সর্বশেষ তারকা হতে যাচ্ছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

সূত্র : বিবিসি ডটকম



সাতদিনের সেরা