kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

রণবীর কাপুর আমার অনুপ্রেরণা : এনটিআর

বিনোদন ডেস্ক   

৩ সেপ্টেম্বর, ২০২২ ১২:১৯ | পড়া যাবে ২ মিনিটে



রণবীর কাপুর আমার অনুপ্রেরণা : এনটিআর

রণবীর কাপুর ও জুনিয়র এনটিআর

গতকাল শুক্রবার (২ সেপ্টেম্বর) হায়দরাবাদে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার একটি প্রচারণামূলক অনুষ্ঠানে ‘আরআরআর’ অভিনেতা জুনিয়র এনটিআর সম্পর্কে একটি তথ্য প্রকাশ করেন পরিচালক এস এস রাজামৌলি। যখন তিনি মঞ্চে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে যোগ দিয়েছিলেন, তখন এই তথ্য শেয়ার করেন তিনি।  

রাজামৌলি বলেছেন, জুনিয়র এনটিআর ‘রকস্টার’ চলচ্চিত্রের রণবীরের গান হৃদয় দিয়ে অনুভব করেন। তিনি শেয়ার করেছেন কিভাবে এনটিআর মুম্বাইতে একটি গেট-টুগেদারে রকস্টারের একটি গান গেয়েছিলেন এবং রণবীরকে অবাক করে দিয়েছিলেন।

বিজ্ঞাপন

‘রকস্টার’ সিনেমায় রণবীর কাপুর

অনুষ্ঠানে এস এস রাজামৌলি বলেন, “আমরা ‘আরআরআর’ প্রচারের জন্য মুম্বাইতে ছিলাম। এক রাতে আমাদের একটি পুনর্মিলনী ছিল। তাই আমরা টিভিতে রকস্টারের গান বাজানো শুরু করি। তারাক (এনটিআর) টিভিতে চলা গানের পাশাপাশি গানটি গাইতে শুরু করেন। রণবীর একেবারেই হতবাক হয়ে গিয়েছিলেন। এটা হিন্দিও নয়, এটা কিছুটা কাশ্মীরি হিন্দি। আমি নিজেও গানের লাইনগুলো জানি না এবং তারাক মন দিয়ে গান গাইছিলেন। রণবীর বেশ অবাক হয়েছিলেন। আমরা স্পষ্টতই অবাক হইনি কারণ আমরা জানি তারাকের কী ধরনের প্রতিভা রয়েছে। ”

 ‘ব্রহ্মাস্ত্র’ প্রচারণায় এনটিআর

এ প্রসঙ্গে জুনিয়র এনটিআর নিজেও বলেছেন, রণবীর কাপুরের ‘রকস্টার’ তার প্রিয় সিনেমা। তিনি আরো বলেন, “একজন অভিনেতা আছেন যার সঙ্গে আমি সত্যিই যুক্ত এবং তিনি হলেন রণবীর। তার প্রতিটি সিনেমাই আমাকে একজন অভিনেতা হিসেবে অনুপ্রাণিত করেছে এবং আমার সবচেয়ে প্রিয় হলো ‘রকস্টার’। তিনি আমাকে অনুপ্রাণিত করেন। আমি সত্যিই রণবীরকে অনেক বেশি পছন্দ করি। আমার নিজের শহর হায়দরাবাদে আজ তার সঙ্গে একটি মঞ্চ ভাগ করে নিতে পেরে খুব ভালো লাগছে। ”

সূত্র : হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা