kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০২২ । ২১ অগ্রহায়ণ ১৪২৯ । ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

রায়ান রেনল্ডসের প্রশংসা, অস্বাভাবিক বিক্রি বাড়ল ইন্ডিয়ান রেস্তোরাঁর

বিনোদন ডেস্ক   

২৫ আগস্ট, ২০২২ ০৯:৩৬ | পড়া যাবে ৩ মিনিটে



রায়ান রেনল্ডসের প্রশংসা, অস্বাভাবিক বিক্রি বাড়ল ইন্ডিয়ান রেস্তোরাঁর

হলিউড অভিনেতা রায়ান রেনল্ডস

হলিউডের বিখ্যাত অভিনেতা রায়ান রেনল্ডসের প্রশংসার কারণে একটি ছোট ভারতীয় রেস্তোরাঁর বুকিং অস্বাভাবিক মাত্রায় বেড়ে গেছে। আশ্চর্যের বিষয় হচ্ছে, মালিকপক্ষের কারো এই অভিনেতার পরিচয় সম্পর্কে কোনো ধারণা ছিল না, যখন তারা তাকে খাবার পরিবেশন করেছিল! ‘ইউরোপের সেরা ভারতীয় খাবার’ উল্লেখ করে খাবার পরিবেশনের জন্য রেস্টুরেন্টটির প্রশংসা করেছেন রায়ান।

সম্প্রতি ন্যাশনাল লিগ ফুটবল ক্লাব রেক্সহ্যাম এএফসি-এর মালিকানা গ্রহণ করার জন্য রায়ান যুক্তরাজ্যে ছিলেন। সফরকালে তিনি শনিবার রাতে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে ‘লাইট অব ইন্ডিয়া’ নামে ভারতীয় রেস্তোরাঁটির প্রশংসা করেন।

বিজ্ঞাপন

যুক্তরাজ্যের চেশায়ার শহরে এলেসেমের বন্দরে অবস্থিত কারি হাউসের একটি প্রচারপত্র শেয়ার করে এই অভিনেতা লেখেন, ‘ইউরোপের সেরা ভারতীয় খাবার। ’ রায়ানের এই সরল কিন্তু দৃঢ় সমর্থনের পর রেস্টুরেন্টে বুকিং অবিলম্বে বেড়ে যায়।

রায়ানের শেয়ারকৃত সেই পোস্ট

পরে এটি জানা যায় যে রেস্তোরাঁটির মালিক রাজিয়া রহমান এবং তাঁর স্বামী, যারা সপ্তাহ শেষে রেস্তোরাঁয় ডিউটিতে ছিলেন, অভিনেতাকে খাবার পরিবেশন করার কোনো স্মৃতি তাদের মনে নেই এবং খাবারটি বাড়িতে অর্ডার করা হয়েছিল কি না সেটাও তারা নিশ্চিত নন। তাদের ছেলে শা রহমান জানিয়েছেন যে তারা রায়ানের সফর সম্পর্কে তখন জানতে পেরেছেন, যখন অভিনেতা ইনস্টাগ্রামে তাদের রোস্তোরাঁর বিষয়ে পোস্ট করেছেন।

১৯৮০ সাল থেকে তিন প্রজন্ম ধরে রেস্তোরাঁটি চালাচ্ছে শা-এর পরিবার। শা দ্য গার্ডিয়ানকে বলেন, ‘রায়ান যখন তাঁর পর্যালোচনা পোস্ট করেছেন, তারপর আমরা প্রথম এটি সম্পর্কে জানলাম। আমরা আমার বাবা-মাকে জিজ্ঞাসা করেছি যে সে ছিল কি না, কিন্তু তারা জানত না সে কে। আমরা তাদের একটি ছবি দেখালাম এবং তারা তাকে দেখে মনে করতে পারেনি যে সে ছিল কি না রেস্তোরাঁয়। এমনটাও এটা হতে পারে যে তিনি বা তাঁর দলের কোনো সদস্য খাবার অর্ডার দিয়ে সেটা সংগ্রহ করেছেন। এটি সত্যিই দুর্দান্ত! তিনি বলেছেন, আমরা ইউরোপে সেরা। ইউরোপ একটি বেশ বড় জায়গা। আমরা আনন্দিত যে তিনি তাঁর খাবার উপভোগ করেছেন। এলাকায় আমরা বেশ পরিচিত। এটা হতে পারে যে কিছু রেক্সহ্যাম ভক্ত তাকে আমাদের সম্পর্কে বলেছিল। '

রায়ানের পোস্টের পর থেকে বুকিং বৃদ্ধির বিষয়েও শা কথা বলেছেন। এই অভিনেতার বিখ্যাত চরিত্র ডেডপুলের নামানুসারে একটি খাবারের নামও রাখতে চান তারা, এমনটাই জানালেন শা। তিনি বলেন, "আমরা তখন থেকেই ব্যস্ত ছিলাম। এটা আমাদের জন্য আশ্চর্যজনক প্রচার। আমি এখন রায়ানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করতে চাই যে আমরা তাঁর সম্মানে একটি খাবারের নাম দিতে পারি কি না, যার নাম সম্ভবত হবে ‘ডেডপুল মাসালা’। "

সূত্র : হিন্দুস্তান টাইমস।



সাতদিনের সেরা