kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

উভকামী চরিত্রে পর্দায় আসছেন ‘ব্ল্যাকপিংক’ তারকা জেনি

বিনোদন ডেস্ক   

২৩ আগস্ট, ২০২২ ১৪:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



উভকামী চরিত্রে পর্দায় আসছেন ‘ব্ল্যাকপিংক’ তারকা জেনি

মার্কিন অভিনেত্রী লিলি (বামে) ও ব্ল্যাকপিংক তারকা জেনি (ডানে)

দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’-এর তারকা জেনি অভিনয় জগতে নাম লেখাতে যাচ্ছেন। ‘দ্য আইডল’ শিরোনামের আসন্ন সিরিজে অভিনয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই তারকা গায়িকা।  এইচবিওতে মুক্তি পেতে যাওয়া এই সিরিজটিতে মার্কিন অভিনেত্রী লিলি রোজ ডেপের বিপরীতে একটি উভকামী চরিত্রে অভিনয় করেছেন জেনি।

 ‘দ্য আইডল’-এর একটি দৃশ্যে লিলি ও জেনি

‘দ্য উইকেন্ড’ এবং 'ইউফোরিয়া' নির্মাতা স্যাম লেভিনসন দ্বারা নির্মিত ‘দ্য আইডল’ একটি নতুন সিরিজ, যেটিতে পপতারকা জেনি একটি গৌণ ভূমিকায় অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

সিরিজে তাকে লিলির প্রেমে মজার ভূমিকায় দেখা যাবে।  

ব্ল্যাকপিংক তারকা জেনি

রিপোর্ট অনুযায়ী, ‘জেনি রুবি জেন’ হিসেবে কৃতিত্ব পাওয়া জেনি একজন উভকামী মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। সদ্যঃপ্রকাশিত ট্রেইলারে লিলি ডেপের সঙ্গে জেনির একটি দৃশ্য দেখা যায়। নাইটক্লাবে যাওয়ার আগে লিলি ও জেনির সেই দৃশ্যটি আসন্ন সিরিজে কেমন হবে সেই সম্পর্কে কিছুটা আভাস দিচ্ছে।

যদিও এই রিপোর্ট উদ্বেগ বাড়িয়েছে ‘কে-পপ’ তারকা জেনির এমন চরিত্রে অভিনয়ের বিষয়ে, তবে ব্লিঙ্কস (ব্ল্যাকপিঙ্ক ভক্তরা) তাদের সাপোর্ট জানিয়েছে এই অভিনেত্রীর প্রতি।

জানা গেছে, অভিনয়ে আত্মপ্রকাশের ক্ষেত্রে গায়িকা তাঁর নাম জেনি কিম ব্যবহার করবেন না। বরং জেনি রুবি জেন হিসেবেই তিনি আত্মপ্রকাশ করতে যাচ্ছেন, যা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম।

‘ব্ল্যাকপিংক’ ব্যান্ডের দ্বিতীয় সদস্য হিসেবে জেনি অভিনয়ে আত্মপ্রকাশ করেছেন। এর আগে জিসু 'স্নোফ্লেক' সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। এদিকে, ব্যান্ডের অন্য দুই সদস্য লিসা এবং রোজ তাদের একক সংগীতে আত্মপ্রকাশ করেছে।

ব্ল্যাকপিংক ব্যান্ড সদস্যরা

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া।



সাতদিনের সেরা