kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

মীরকে কানে ধরালেন নারী পুলিশ!

অনলাইন ডেস্ক   

২০ আগস্ট, ২০২২ ১১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



মীরকে কানে ধরালেন নারী পুলিশ!

অভিনেতা ও সঞ্চালক মীর আফসার আলী

চারপাশে নারী পুলিশ ঘিরে রেখেছে আর কান ধরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা-সঞ্চালক মীর আফসার আলী! কিন্তু কোন অপরাধে? সম্প্রতি মীর আফসার আলীর এমন হাল দেখে অস্থির সামাজিক যোগাযোগ মাধ্যম।

সম্প্রতি নিজের পুরনো ঠিকানা রেডিও মিরচি ছেড়ে নতুন যাত্রা শুরু করেছেন মীর আফসার আলী। তাঁর ব্যান্ড ‘ব্যান্ডেজ’ আর শো ‘ফুডকা’ নিয়ে প্রচণ্ড ব্যস্ত তিনি। সেই সঙ্গে তালমিলিয়ে অভিনয়ও করছেন।

বিজ্ঞাপন

তবে রেডিওতে মীরের কণ্ঠ মিস করছেন অনুরাগীরা। মীরের রেডিও ছাড়ার এক মাস পরেও তাঁর জন্য আকুল শ্রোতা-ভক্তরা। তবে কী এমন ঘটল, যার জন্য মহিলা পুলিশ বেষ্টিত হয়ে কানে ধরতে হলো তাকে? 

কারণটা অবশ্য মীর আফসার আলী নিজেই প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, নারী পুলিশরা নাকি তাঁকে প্রশ্ন ছুড়েছেন, “আপনারা ‘অসাম সালা’ গানটির পরবর্তী মিউজিক ভিডিও বানাননি কেন? কত বছর আগে করবেন বলেছিলেন? আর সেই অপরাধেই এই শাস্তি মাথা পেতে নেন মীর! সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন  তিনি।  

মীরের সেই আলোচিত ছবিটি

ছবিটি শেয়ার করে মীর তাঁর ভক্তদের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে লিখেছেন, তিনি যদি তাঁর গানের ব্যান্ড 'ব্যান্ডেজ'-এর সঙ্গে ‘অসাম সালা’র একটা ভিডিও বানান, যেখানে কোনো হিরো লাগবে না, কোনো হিরোইন লাগবে না, লাগবে শুধু কিছু ভয়ঙ্কর ডান্সার আর বাকিটা থাকবে কাঁচা, গ্রামীণ জনপদ! আর তাতে মাটির গন্ধ থাকবে। কারণ মাটির মানুষ, খেটে খাওয়া মানুষ গানটিকে বড় বেশি আপন করে নিয়েছেন। এই গানটি নিয়ে আমরা যদি বিভিন্ন শহরের বাজারে, মলে, কলেজে পারফর্ম করি, ‘তোমরা কি থাকবে?'

মন্তব্য বক্সে মীরের প্রশ্নের উত্তর এসেছে অনেক। কেউ লিখেছেন, ‘অবশ্যই’, কেউ লিখেছেন, ‘একদম থাকব। ’ কারো কথায়, ‘আমি সব সময়ই গানটা পছন্দ করে এসেছি। ’ কেউ আবার বলেছেন, ‘এটা তো এমনই জনপ্রিয়। তাই আগে তো নিয়ে আসুন!’

সূত্র : জি নিউজ।

জনপ্রিয় ‘অসাম সালা’ গানটি দেখুন :



সাতদিনের সেরা