kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিয়ে করিনি, আমাদের ভালো বন্ডিং রয়েছে : ববি

বিনোদন প্রতিবেদক   

১৯ আগস্ট, ২০২২ ১২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে করিনি, আমাদের ভালো বন্ডিং রয়েছে : ববি

ববি বো সাকিব সনেট

প্রযোজক সাকিব সনেটকে বিয়ে করেছেন অভিনেত্রী ববি হক? এমনই প্রশ্ন উঠেছে ফিল্মপাড়ায়। অবশ্য যে কথা উঠেছে তা একেবারেই ফেলে দেওয়ার মতোও নয়। কিন্তু শুক্রবার কালের কণ্ঠের কাছে ববি সম্পূর্ণ অস্বীকার করেছেন বিষয়টি।

যাকে বিয়ে করার গুঞ্জন উঠেছে সেই সাকিব সনেট একজন প্রযোজক।

বিজ্ঞাপন

তার ফেসবুক পোস্ট বলছে, ববির সঙ্গে সম্পর্কে রয়েছেন। ববির সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে আবেগময় একটি পোস্ট দিয়েছেন, যেখানে শব্দে শব্দে খেলা করেছে ববির জন্য প্রণয়।  

সনেট ফেসবুকে লিখেছেন, আজ তোমার জন্মদিন, এই দিনে আমিই সেই একমাত্র মানুষ, যার উচিত সবচেয়ে আড়ম্বরভাবে দিনটি পালন করা। পৃথিবীর সবচেয়ে সেরা মানুষটির জন্মদিন আজ, তোমার হাসির জন্যই এই আনন্দ উদযাপন। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে সেরা উপহার। পৃথিবীতে তোমার আগমনে আমি খুবই আনন্দিত, এবং আরো বেশি আনন্দিত যে তুমি আমার জীবনে এসেছ বলে... শুভ জন্মদিন।  

সনেটকে বিয়ের কথাটি সরাসরি নাকচ করে দিয়ে শুক্রবার সকালে ববি কালের কণ্ঠকে বলেন, আমাদের মধ্যে একটা ভালো বন্ডিং আছে। তবে আমরা বিয়ে করিনি। সাকিব সনেট আমার সিনেমার প্রযোজক, যার ফলে তার সঙ্গে একটা সুসম্পর্ক রয়েছে।

জন্মদিনের প্রথম প্রহরে কেক কেটে জন্মদিন পালন করেছেন ববি হক। এটি সরাসরি ফেসবুকে প্রচার করেছেন। সেই ভিডিওতে দেখা গেছে সাকিব সনেটকেও। পাশে দাঁড়িয়ে ছিলেন পুরো অনুষ্ঠানে।  

সনেটের সঙ্গে ববির সখ্য গড়ে ওঠে বছর পাঁচেক আগে ‘নোলক’ সিনেমার সূত্রে। ওই সিনেমার প্রযোজক সনেট। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও ববি। সিনেমাটিতে কাজের সুবাদেই ববির সঙ্গে সনেটের ঘনিষ্ঠতা বাড়ে।

 



সাতদিনের সেরা