kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

১০ বছরের ছোট গায়ককে বিয়ে করছেন কোরিয়ান অভিনেত্রী

বিনোদন ডেস্ক   

১৮ আগস্ট, ২০২২ ১৫:৪১ | পড়া যাবে ২ মিনিটে



১০ বছরের ছোট গায়ককে বিয়ে করছেন কোরিয়ান অভিনেত্রী

গং হিয়ো জিন (বামে) ও কেভিন ওহ (ডানে)

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় অভিনেত্রী গং হিয়ো জিন (৪৩) তাঁর চেয়ে ১০ বছরের ছোট এক গায়ককে বিয়ে করতে যাচ্ছেন। তাঁর হবু স্বামীর নাম কেভিন ওহ। আগামী অক্টোবরে নিউ ইয়র্কে বিয়ে করতে যাচ্ছেন এই তারকা যুগল।

গং হিও জিনের ব্যবস্থাপনা এজেন্সি ‘সুপ’ (SOOP) সম্প্রতি তাদের বিয়ের ব্যাপারে একটি অফিশিয়াল বিবৃতি প্রকাশ করেছে।

বিজ্ঞাপন

বিবৃতিতে বলা হয়েছে, এই দুই তারকা চলতি বছরের অক্টোবরে তাদের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে একটি ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছে। বিবৃতিতে আরো বলা হয়েছে, এই দম্পতি প্রায় দুই বছর ধরে ডেটিং করছে এবং তাদের বন্ধুরা তাদের সম্পর্কের কথা আগে থেকেই জানতেন।

এ বছরের শুরুতে গং হিও জিন এবং কেভিন ওহ-এর সম্পর্কের বিষয়ে গুঞ্জন ওঠে এবং গং হিও জিনের ব্যবস্থাপনা এজেন্সি ‘সুপ’ দ্বারা নিশ্চিত হওয়ার পর এই খবরটি প্রকাশ্যে আসে। এই দুই তারকার আসন্ন বিবাহের খবর প্রকাশের পর থেকেই তাদের ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রতি ভালোবাসা এবং শুভ কামনা জানাচ্ছেন।  

নিজেদের অবকাশের সময় অভিনেত্রী গং হিয়ো জিন ও কেভিন ওহ

অভিনেত্রী গং হিও জিন ১৯৯৯ সালে ‘মেমেন্টো মরি’ চলচ্চিত্রের মাধ্যমে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। দুই দশকের বিশাল কর্মজীবনে এই অভিনেত্রী ‘ইমার্জেন্সি অ্যাক্ট ১৯’, ‘ক্রাশ অ্যান্ড ব্লু’, ‘পাস্তা’র মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনেক ভালোবাসা পেয়েছেন। সাম্প্রতিক সময়ে গং হিও জিন তাঁর অন্য কাজগুলোর মধ্যে 'ইটস ওকে, দ্যাটস লাভ', 'দ্য প্রডিউসারস' এবং বিশেষ করে 'হোয়েন দ্য ক্যামেলিয়া ব্লুমস'-এ অভিনয়ের জন্য অনেক প্রশংসিত হয়েছেন।

অপরদিকে কেভিন ওহ হলেন একজন গায়ক ও গীতিকার, যিনি প্রতিভা শো সিরিজ 'সুপারস্টার কে'-এর সপ্তম সিজনে অংশগ্রহণ করেন এবং এর বিজয়ী হন। এরপর তিনি ২০১৭ সালে তার প্রথম একক গান ‘স্টারডাস্ট’ রিলিজ করেন। ২০১৯ সালে কেভিন ওহ ‘সুপারব্যান্ড’-এ অংশগ্রহণ করেন। সেখানে তিনি সেমিফাইনালে জায়গা করে নেন। এর আগে এক ইনস্টাগ্রাম পোস্টে গং হিয়োকে 'আত্মার সাথী' হিসেবে অভিহিত করেছেন কেভিন। তিনি সেখানে বলেছেন, ‘আশা করছি শিগগিরই তাকে স্ত্রী বলে ডাকতে পারব। আমার জন্মভূমিতে বিয়ে করছি আমরা। ’

সূত্র : পিংকভিলা।



সাতদিনের সেরা