kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

ভারতী সিংকে বিয়ে করতে চেয়েছিলেন শাহরুখ!

বিনোদন প্রতিবেদক   

১৭ আগস্ট, ২০২২ ০৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ভারতী সিংকে বিয়ে করতে চেয়েছিলেন শাহরুখ!

শাহরুখ খান ও ভারতী সিং

বলিউড বাদশা শাহুরুখ খান, যার পৃথিবীজুড়ে অগণিত ভক্তকুল। পৃথিবীর সবচেয়ে বিখ্যাত সুপারস্টার হিসেবেও ডাকা হয় তাকে। দুনিয়ার প্রতিটি কোনায় যার ভক্ত রয়েছে। বিশেষ করে নারী ভক্তদের কাছে শাহরুখ যেন এক জীবন্ত দেবতার নাম! পৃথিবীতে সিনেমাপ্রেমী এমন নারী হয়তো খুঁজে পাওয়াই কঠিন যে শাহরুখকে ভালোবাসে না।

বিজ্ঞাপন

কোটি কোটি নারী ভক্তের হৃদয়ে বিশেষ জায়গা করে নেওয়া সেই শাহরুখ খান কাকে চান? সেটা তিনি জানালেন নিজেই।  

সম্প্রতি একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহরুখ জানালেন তাঁর পছন্দের সেই নারীর কথা, যাকে তিনি বিয়ে করতে চেয়েছিলেন। তিনি হচ্ছেন ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ভারতী সিং।  মুম্বাই পুলিশের বিশেষ আয়োজন ‘উমাং ২০২২’-এ শাহরুখ খান এ কথা বলেন।  

মুম্বাই পুলিশের সম্মানার্থে আয়োজিত বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান 'উমাঙ্গ ২০২২'-এ প্রতিবছর তারকাদের মেলা বসে। বলিউডসহ দক্ষিণের সব বড় তারকা আমন্ত্রিত হন পুলিশের এই আয়োজনে। নাচে, গানে, অভিনয়ে মনোরঞ্জন করেন মুম্বাই পুলিশকে। প্রতিবছর শাহরুখ খানকেও বিশেষ আমন্ত্রণ জানানো হয়।  এ বছর শাহরুখ খান তার পারফরম্যান্সের সময় বলেন, তিনি ভারতীকে বিয়ে করতে চেয়েছিলেন। সেই সময় স্টেজে উপস্থিত ছিলেন ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়াও।  তাকে উদ্দেশ্য করে শাহরুখ বলেন, ‘যদি তুমি ভারতীকে বিয়ে না করতে তাহলে আমিই করে নিতাম। কারণ ভারতী এতটাই মিষ্টি একটি মেয়ে। ’ 

যদিও ব্যঙ্গ করে কথাটি বলেছিলেন শাহরুখ। এ ছাড়া নিজে মুম্বাই পুলিশ কমিশনার সেজে একটি কৌতুক উপস্থাপন করেন বলিউড বাদশা। তার বিপরীতে কমিশনারের স্ত্রী সাজেন ভারতী সিং। তাদের এই হাস্যরসের অভিনয়টি উপস্থিত দর্শকদের দারুণ বিনোদন দেয়।

এ বছর অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া।

দেখুন সেই ভিডিওটি :



সাতদিনের সেরা