kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

স্বামীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানালেন সোফি টার্নার

বিনোদন ডেস্ক   

১৬ আগস্ট, ২০২২ ১৩:১৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানালেন সোফি টার্নার

স্বামী জো জোনাসের (বামে) সাথে সোফি টার্নার

মার্কিন গায়ক ও স্বামী জো জোনাসের ৩৩তম জন্মদিনে ইনস্টাগ্রামে একটি মিষ্টি শুভেচ্ছা বার্তা শেয়ার করেছেন হলিউড অভিনেত্রী, ‘গেইম অফ থ্রোনস’ খ্যাত তারকা সোফি টার্নার।

মার্কিন গায়ক জো জোনাস গতকাল ১৫ আগস্ট ৩৩ বছর বয়সে পা দিয়েছেন। তাঁর ভাই ‘জোনাস ব্রাদার্স’ এর গায়ক কেভিন এবং নিক জোনাসসহ সকলের কাছ থেকে উষ্ণ শুভেচ্ছা পেয়েছেন তিনি।  ভাইয়ের স্ত্রী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও এই গায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বিজ্ঞাপন

  

সেই সঙ্গে স্ত্রী সোফি টার্নারও স্বামীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি মিষ্টি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন। দুজনের ভালোবাসাপূর্ন একটি আরামদায়ক ছবি শেয়ার করে সোফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। ’ টার্নার দ্বারা শেয়ার করা ছবিটিতে অভিনেত্রীকে তাঁর স্বামীর সাথে একটি প্রেমময় পোজে দেখা গেছে, যেখানে এই জুটি একসাথে তাদের নাক স্পর্শ করেছিল।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৯ জুন সাতপাকে বাঁধা পড়েন 'গেম অফ থ্রোনস' খ্যাত অভিনেত্রী সোফি টার্নার ও গায়ক জো জোনাস। ২০২০ সালের ২২ জুলাই প্রথম সন্তান জন্ম দেন সোফি। তাদের প্রথম কন্যার নাম উইলা জোনাস। ঠিক দুই বছর পর জুলাই মাসেই তাঁদের দ্বিতীয় সন্তান জন্ম নেয়।

সূত্র : পিংকভিলা



সাতদিনের সেরা