kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

মুক্তির পঞ্চম দিনে কেমন আয় করল লাল সিং চাড্ডা?

বিনোদন ডেস্ক   

১৬ আগস্ট, ২০২২ ১১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তির পঞ্চম দিনে কেমন আয় করল লাল সিং চাড্ডা?

লাল সিং চাড্ডায় আমির খান

ভারতে মুক্তির পঞ্চম দিনে বক্স অফিসে মেগাস্টার আমির খানের বহুল প্রত্যাশিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র আয় কমেছে। গতকাল সোমবার (১৫ আগস্ট) বক্স অফিসে মুভিটি প্রায় ৭.৫ থেকে ৮.৫ কোটি রুপির মতো আয় করেছে।  

বাণিজ্য সূত্র অনুসারে, মুক্তির পাঁচ দিন পর আমির খানের চলচ্চিত্রের মোট আয় প্রায় ৪৫ থেকে ৪৬ কোটিতে দাঁড়িয়েছে। লাল সিং চাড্ডার বক্স অফিসে ভালো পারফরম্যান্সের উচ্চ প্রত্যাশা থাকলেও এখন পর্যন্ত ছবিটি যে ব্যবসা করেছে, তা তেমন ভালো হয়নি।

বিজ্ঞাপন

 

আমির খান এবং কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’ গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে এবং ভারতের বড় একটি উৎসব রক্ষা বন্ধনের সর্বাধিক সুবিধা নিতে ব্যর্থ হয়েছে। এইচটি সূত্র অনুসারে, রক্ষা বন্ধনের ছুটি এখন শেষ হয়ে যাচ্ছে এবং সিনেমাটির আয় মুক্তির ষষ্ঠ দিনে (মঙ্গলবার) বহুলাংশে কমে যাবে বলে ধারণা করা হচ্ছে। সর্বশেষ বক্স অফিসের পরিসংখ্যান দেখে মনে হচ্ছে, ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ১০০ কোটির অঙ্ক অতিক্রম করতে সক্ষম হবে না।

টম হ্যাঙ্কস অভিনীত বিশ্বখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প-এর অফিশিয়াল রিমেক লাল সিং চাড্ডায় আমির খানের বিপরীতে বলিউডের শীর্ষ নায়িকা কারিনা কাপুর অভিনয় করেছেন এবং এই সিনেমার মাধ্যমে দক্ষিণের তারকা নাগা চৈতন্যের বলিউডে অভিষেক হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত অদ্বৈত চন্দন এবং এর গল্প লিখেছেন অতুল কুলকার্নি। সিনেমাটি মুক্তির আগে থেকেই এটিকে বয়কট করার দাবি জানিয়ে এসেছেন ভারতের নেটিজেনদের একাংশ।

সূত্র : হিন্দুস্তান টাইমস।



সাতদিনের সেরা