kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

দাদি ও নানির সঙ্গে পরীমনির ছেলের খোশগল্প!

বিনোদন ডেস্ক   

১৫ আগস্ট, ২০২২ ১০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



দাদি ও নানির সঙ্গে পরীমনির ছেলের খোশগল্প!

পরীমণির সন্তান ‘রাজ্য’র সঙ্গে দাদী ও নানী

সম্প্রতি মা হওয়া চিত্রনায়িকা পরীমনি নিজের প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য'র নতুন একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, পরীর ক্ষুদে রাজকুমার ‘রাজ্য’র সঙ্গে গল্প গুজবে ব্যস্ত দাদি ও নানি। ছবিটি তুলেছেন পরীমনির স্বামী অভিনেতা শরীফুল রাজ। এখনও রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন অভিনেত্রী, যেখানে তিনি সন্তানের জন্ম দিয়েছেন।

বিজ্ঞাপন

রবিবার (১৪ আগস্ট) সন্তান ‘রাজ্য’র সঙ্গে দাদি ও নানির ছবিটি পোস্ট করে পরীমনি লেখেন, 'চলিতেছে খোশগল্প ভাবসাব! তাঁর দাদি ও নানির সাথে’।  এরপর হ্যাশট্যাগ দিয়ে লেখেন, হাসপাতালে ৫ম দিন। ছবিটি তাঁর স্বামী তুলেছেন, সেটাও উল্লেখ করেন এই অভিনেত্রী।  

এর আগে সন্তানের প্রথম ছবি ফেসবুকে প্রকাশ করেন পরীমনি ও রাজ। গত বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল ১০ টায় পরীমনি তাঁর ব্যক্তিগত ফেসবুক পেজে ছেলেকে বুকে নিয়ে শুয়ে থাকার ছবিটি প্রকাশ করেন। এই তারকা দম্পতি তাদের প্রথম সন্তান নিয়ে আনন্দে মাতোয়ারা আছেন। ছেলের ছবি প্রকাশের মাধ্যমে সেই আনন্দ ভাগাভাগি করছেন সকলের সাথে।

গত বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। জন্মের একদিন পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের পুরো নামসহ ছবিও প্রকাশ করেন পরী-রাজ দম্পতি। এই তারকা দম্পতি তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন পরীমনি ও রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি চিত্রনায়ক শরীফুল ইসলাম রাজের সঙ্গে নিজের বিয়ের সংবাদ জানান তিনি।  সেই সঙ্গে অনাগত সন্তানের খবরটিও জানান সাংবাদিকদের। গতকাল বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরীমনি।



সাতদিনের সেরা