kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

ভিডিওটি আমার নয়, অঞ্জলির দাবি

বিনোদন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ভিডিওটি আমার নয়, অঞ্জলির দাবি

অঞ্জলি শর্মা

কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো ‘লক আপ’-এর অঞ্জলি শর্মাকে কারো ভুলে যাওয়ার কথা নয়। শো-এর জেলে মুনাওয়ার ফারুকির ভালোবাসায় মেতেছিলেন। অঞ্জলি এখন ভারতের বেশ জনপ্রিয় মডেল। অনেকগুলো মিউজিক ভিডিওতে নজর কেড়েছেন।

বিজ্ঞাপন

 

সম্প্রতি মুখ খুলেছেন তাঁর ভাইরাল হওয়া ভিডিও নিয়ে। প্রশ্নের উত্তর দেওয়ার সময় চোখের জল ধরেই রাখতে পারছিলেন না তিনি। সেই সময় অঞ্জলি বুঝে উঠতে পারছিলেন না কেন সবাই তার সঙ্গে এমনটা করছে।

কী ছিল সেই ভিডিওতে? দেখা গিয়েছিল ক্যামেরার সামনেই যৌনতায় মগ্ন এক মধ্যবয়স্ক পুরুষ ও এক তরুণী। আর সেই তরুণীর সঙ্গে মিল ছিল অঞ্জলির। এর পর থেকে তাঁর দিকেই আঙুল উঠতে শুরু করে। সুযোগ বুঝে অনেকেই অঞ্জলির নাম জুড়ে দেয়।

অঞ্জলি এক সাক্ষাৎকারে বলেন, ‘হতেই পারে তুমি কারো বদনাম করতে চাইছ! তবে এভাবে? কী বলব এদের? আমি তো না এটা! ওরা একবার ভাবল না আমার বাড়ির ওপরে কী প্রভাব পড়বে। আমারও তো পরিবার আছে। আমার পরিবারের লোকও তো সব ভিডিও দেখে। আমার একটা ছোট ভাই আছে। ’ 

তিনি বলেন, ‘আমার বয়স ২১। একসময় এটা মেনে নেওয়া, এটার সঙ্গে মানিয়ে নিতে পারছিলাম না আমি। একবারও কেউ ভাবল না আমার ইজ্জত নিয়ে খেলতে। এখন তো সবই সাধারণ ব্যাপার হয়ে গেছে। কারো ছবি এডিট করে দিচ্ছে, কারো ভিডিও। লোক এটাই মজা পাচ্ছে। এটাই ওদের কুল লাগছে। এরা একবারও ভাবে না ওদের মা-বোনদের সঙ্গে এ রকম হলে কী হবে। ’

অঞ্জলির দাবি, সেই ভিডিওটি ভুয়া। ইচ্ছে করে তাঁর মুখ কেটে সেঁটে দেওয়া হয়েছে। তিনি জানান, পরিবারের পক্ষ থেকে তাঁকে কখনো এই ভিডিও নিয়ে কোনো প্রশ্ন করা হয়নি। তবে এটা ছড়ায় তিনি যখন ছিলেন লকআপের ফাইনাল উইকে। একসময় এটার মুখোমুখি হওয়াও তাঁর জন্য মুশকিল হয়ে পড়েছিল।



সাতদিনের সেরা