kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

হতাশ শ্রীলেখা, ভিডিও বার্তায় চাইলেন ক্ষমা!

বিনোদন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ১৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



হতাশ শ্রীলেখা, ভিডিও বার্তায় চাইলেন ক্ষমা!

অভিনেত্রী শ্রীলেখা মিত্র

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনয়ে বরাবরই নজর কেড়েছেন সবার। তবে এবার লিখে ফেলেছেন গল্প, আর সেই গল্পে বানিয়ে ফেলেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। তাঁর নির্মিত চলচ্চিত্রের নাম ‘এবং ছাদ’।

বিজ্ঞাপন

আজ রবিবার (১৪ আগস্ট) সন্ধ্যা ছয়টায় নন্দনে প্রদর্শন হওয়ার কথা ছিল এই শর্ট ফিল্মটির। তবে কোনো কারণে তা বাতিল হয়ে গিয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন শ্রীলেখা। ফেসবুকের একটি ভিডিও বার্তায় এমনটাই জানালেন অভিনেত্রী তথা পরিচালক শ্রীলেখা মিত্র। এ ঘটনায় প্রচণ্ড হতাশ তিনি। এমনকি নিজের শুভাকাঙ্ক্ষী ও অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে শ্রীলেখা বলেন, আমার ছবি ‘এবং ছাদ’ ১৪ তারিখ দেখানোর কথা ছিল নন্দন ২ প্রেক্ষাগৃহে। তবে কিছু বিষয়ে বিভ্রান্তি তৈরি হলেও এখন ফোন করে জানতে পারলাম আমরা নাকি নন্দন থেকে অনুমোদনই পাইনি! যদিও আমাদের যা কিছু জমা দেওয়ার কথা সেগুলো জমা দিয়েছিলাম। আমাদের একটা রিসিট কপিও দিয়েছিল তারা।

টলিউড এই তারকা আরো বলেন, 'ফিল্মটির প্রদর্শনী ঠিক কী কারণে অনুমোদন পায়নি, সেটাও একটু ধোঁয়াশা। কারণ তারা ফোন রিসিভ করছে না। এর মধ্যে রাজনৈতিক কারণ থাকতে পারে, না-ও থাকতে পারে। এই পুরো বিষয়টি পরিষ্কার হলে সবাইকে জানাব। প্রাইভেট স্ক্রিনিংয়ের ক্ষমতা আমাদের নেই। দেখা যাক, যদি অন্য কোনো পথ বের হয়। যত তাড়াতাড়ি তারিখ পাব জানাব আগে থেকে। ' 

সম্প্রতি ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান শ্রীলেখা মিত্র। গত বছর সিনেমাটির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভালে। বিদেশের মাটিতে নজর কেড়েছিলেন শ্রীলেখা। আর এবার সেই ছবিতে অভিনয়ের জন্যই সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন তিনি।

সূত্র : সংবাদ প্রতিদিন।



সাতদিনের সেরা