kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

আমির খানের মুভি বয়কটের ডাক দিলেন ইংল্যান্ডের ক্রিকেটার!

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১৯:১৯ | পড়া যাবে ২ মিনিটে



আমির খানের মুভি বয়কটের ডাক দিলেন ইংল্যান্ডের ক্রিকেটার!

হলিউডের জনপ্রিয় ছবি 'ফরেস্ট গাম্প'-এর বলিউড রিমেক 'লাল সিং চাড্ডা' নিয়ে চলছে তুমুল হট্টগোল। দর্শকদের বড় একটি অংশ ছবিটি বয়কটের ডাক দিয়েছেন।  কোনো অঞ্চলে রাজনৈতিক এবং আবার কোনো অঞ্চলে ধর্মীয় কারণে এই মুভিটি বয়কট করা হচ্ছে। মুভিটির অভিনেতা আমির খানের শত অনুরোধেও কাজ হচ্ছে না।

বিজ্ঞাপন

এবার বয়কটের ডাক এলো সুদূর ইংল্যান্ড থেকে!

ইংল্যান্ডের সাবেক স্পিনার মন্টি পানেসার এবার 'লাল সিং চাড্ডা' বয়কটের ডাক দিয়েছেন। টুইটারে তিনি লিখেছেন, "ফরেস্ট গাম্প একমাত্র মার্কিন সেনাবাহিনীর ক্ষেত্রেই প্রযোজ্য। কারণ, ভিয়েতনাম যুদ্ধের জন্য আমেরিকা প্রচুর পরিমাণে কম বুদ্ধিমত্তাসম্পন্ন লোকজনকে সেনাবাহিনীতে ঢুকিয়েছিল। কিন্তু 'লাল সিং চাড্ডা' সিনেমার মাধ্যমে ভারতীয় সশস্ত্র বাহিনী ও শিখ সম্প্রদায়কে অপমান করা হয়েছে, যা অসম্মানজনক ও লজ্জাজনক!"

বয়কটের ডাক দেওয়ার পাশাপাশি ভারতীয় সশস্ত্র বাহিনীতে বীরত্বসূচক পদকপ্রাপ্ত শিখ সেনাদের তালিকাও দিয়েছেন ইংল্যান্ডের হয়ে ৫০টি টেস্টের পাশাপাশি ২৬টি ওয়ানডে খেলা মন্টি পানেসার। তবে এমন টুইট করে আমির খানের ভক্তদের তোপের মুখে পড়তে হয়েছে তাকে। তারা দাবি করছেন, পানেসারের সঙ্গে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির সম্পর্ক আছে। আবার অনেকে মন্টিকে সমর্থনও করছেন। তবে সব মিলিয়ে তুমুল বিতর্কে সিনেমাটির ব্যাবসায়িক সাফল্য নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে।



সাতদিনের সেরা