kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফ সাপোর্টে অভিনেত্রী অ্যান হেচে, বাঁচার সম্ভাবনা কম!

বিনোদন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১৪:২৮ | পড়া যাবে ২ মিনিটে



লাইফ সাপোর্টে অভিনেত্রী অ্যান হেচে, বাঁচার সম্ভাবনা কম!

অভিনেত্রী অ্যান হেচে

আমেরিকান অভিনেত্রী অ্যান হেচে লাইফ সাপোর্টে রয়েছেন এবং তার অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। গতকাল রাতে তাঁর পরিবার ও বন্ধুদের পক্ষ থেকে এক বিবৃতির মাধ্যমে এই তথ্য জানানো হয়।  

প্রকাশিত বিবৃতি অনুসারে, অ্যান হেচে কোমায় গুরুতর অবস্থায় ছিলেন। তাঁকে বর্তমানে সম্ভাব্য অঙ্গ দানের জন্য লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

 তাঁর বেঁচে থাকার আশা করা কঠিন। দীর্ঘদিন ধরেই মৃত্যু-পরবর্তী নিজের অঙ্গ দান করার ইচ্ছা ছিল এই অভিনেত্রীর। এ জন্য কোনো অঙ্গ কার্যকর কি না তা নির্ধারণ করতে লাইফ সাপোর্টে রাখা হচ্ছে তাঁকে।

গতকাল বৃহস্পতিবার পুলিশ বলেছিল যে তারা অ্যানের গাড়ি চালানোর বিষয়ে তদন্ত করছে। পরোয়ানাসহ গোয়েন্দারা তাঁর রক্তের নমুনা নিয়েছে এবং তাঁর নমুনায় মাদকদ্রব্য খুঁজে পেয়েছে। দুর্ঘটনাস্থল থেকে এখনো প্রমাণ সংগ্রহ করা হচ্ছে। তদন্ত শেষ হলে তারা প্রসিকিউটরদের কাছে একটি মামলা উপস্থাপন করবে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট সকালে অভিনেত্রীর গাড়িটি দ্রুতগতিতে এসে প্রতিবেশীর একটি অ্যাপার্টমেন্ট গ্যারেজে ধাক্কা মারে। সেখান থেকে বের হওয়ার সময়ই ঘটে দুর্ঘটনা। অ্যানের গাড়িতে আগুন জ্বলে যায়। সেই দুর্ঘটনায় মস্তিষ্কে আঘাত পাওয়ার পর থেকেই লস অ্যাঞ্জেলেসের উত্তরে ওয়েস্ট হিলস হাসপাতালে ভর্তি রয়েছেন আমেরিকান এই অভিনেত্রী।

হলিউডে অ্যান হেচে জনপ্রিয় একটি ‍মুখ।  ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ডনি ব্রাস্কো’র মতো জনপ্রিয় হলিউড মুভিতে কাজ করেছেন তিনি। ‘কোয়ান্টিকো’ সিরিজে প্রিয়াংকা চোপড়ার সঙ্গেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

সূত্র : এবিসি নিউজ।



সাতদিনের সেরা