kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

‘আশীর্বাদ’ চলচ্চিত্রের সংবাদ সম্মেলন

ফেসবুকে পোস্টার শেয়ার দেননি তাই নায়ক-নায়িকা বাদ!

বিনোদন প্রতিবেদক   

১২ আগস্ট, ২০২২ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ফেসবুকে পোস্টার শেয়ার দেননি তাই নায়ক-নায়িকা বাদ!

সংবাদ সম্মেলনে প্রযোজক জেনিফার বক্তব্য দিচ্ছেন

আগামী ১৯ তারিখ মুক্তি পেতে যাচ্ছে মাহিয়া মাহি ও জিয়াউল রোশান অভিনীত সিনেমা ‘আশীর্বাদ’। এই সিনেমার মুক্তি উপলক্ষে রাজধানীর একটি রেস্তোরাঁয় হয়ে গেল সংবাদ সম্মেলন। তবে এই সংবাদ সম্মেলনে মুখ্য অভিনয়শিল্পীরা ছিলেন না। কারণ হিসেবে জানা গেল, রোশান ও মাহি এই আশীর্বাদ সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার দেননি।

বিজ্ঞাপন

মাহিয়া মাহি ও রোশান ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, সীমান্ত প্রমুখ। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।  

রাজধানীর মগবাজারের মঙ্গলবার সন্ধ্যায় আয়োজিত সংবাদ সম্মেলনে, প্রযোজক জেনিফার বলেন, আশীর্বাদ সিনেমায় তারা অভিনয় করেছে, অথচ ছবির পোস্টার তারা ফেসবুকে শেয়ার দেয়নি। কেন যে শেয়ার দিচ্ছে না বুঝতে পারছি না! যেহেতু তারা শেয়ার করেনি, মনে হয়েছে আমাদের ছবির পার্ট হিসেবে তারা খুশি নন।  

সে জন্য আমি, আমার পরিচালক তাদের ফোন করে জানাইনি এ সংবাদ সম্মেলনের ব্যাপারে। আজকে ব্যতিক্রম প্রচারণার মাধ্যমে ছবির এই সংবাদ সম্মেলন করলাম নায়ক-নায়িকা ছাড়া। আক্ষেপ নিয়ে তাহেরা ফেরদৌস জেনিফার আরো বলেন, নায়ক-নায়িকাদের আজকাল এত ডিমান্ড যে প্রযোজক-পরিচালকরা হিমশিম খেয়ে যাই।

‘আশীর্বাদ’ ছবিটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত। এর কাহিনি ও চিত্রনাট্যও তার। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।



সাতদিনের সেরা