kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শেফালি শাহ

বিনোদন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শেফালি শাহ

চুম্বন দৃশ্যে অভিনেত্রী শেফালি শাহ

বলিউডে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিংস’ সিনেমায় চমৎকার অভিনয়ের জন্য বর্তমানে বেশ আলোচনায় আছেন বলিউড অভিনেত্রী শেফালি শাহ। সম্প্রতি সিনেমায় তাঁর চুম্বন দৃশ্য নিয়ে মুখও খুলেছেন এই অভিনেত্রী।  

শেফালি একটি সংবাদমাধ্যমকে বলেন, স্ক্রিপ্ট পড়ার সময় তিনি অবাক হয়ে গিয়েছিলেন, কারণ সিনেমায় এমন দুটি দৃশ্য ছিল! একটি ছিল জুলফির সঙ্গে তার চরিত্র শামসুর অপ্রত্যাশিত চুম্বন এবং আরেকটি ছিল তার অতীত।

শেফালি এটিকে একটি মিষ্টি মুহূর্ত বলে অভিহিত করে বলেছেন, সিনেমায় তিনি এটি করেন, কারণ গল্পের প্রয়োজনে তাঁকে এটা করতে হয়েছে।

বিজ্ঞাপন

সিনেমার গল্প অনুযায়ী সেই মুহূর্তে তিনি ওই লোকটিকে চুপ করাতে চান, নয়তো উনি এখন এসে আরো কিছু বাজে কথা বলবেন (সিনেমার দৃশ্যে)। গল্পে সেই মুহূর্তটাই ছিল এমন। তাই সেই চুম্বন দৃশ্যটি করতে হয়েছে।  

দৃশ্যটির দৃশ্যায়ন সম্পর্কে শেফালি বলেন, দৃশ্যটি কয়েকবার শুট করার প্রয়োজন পড়েছে। দৃশ্যের একপর্যায়ে তিনি ছুটে যান চুম্বন করতে এবং তাঁর সঙ্গের ব্যাগটি বারবার তাঁর মুখে লেগে যাচ্ছিল, ফলে তাঁরা দুজনই ব্যাগটিতে চুম্বন করে ফেলছিলেন। তবে শেষ পর্যন্ত দৃশ্যটি দারুণভাবে উপস্থাপন করা হয়েছে, এ জন্য তিনি খুশি।

'ডার্লিংস'- সিনেমায় তাঁর সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট এবং বিজয় ভার্মা। সিনেমাটি দর্শক এবং সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



সাতদিনের সেরা