kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

শুটিংয়ে আহত তাবু

বিনোদন ডেস্ক   

১১ আগস্ট, ২০২২ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



শুটিংয়ে আহত তাবু

তাবু

ভোলা শুটিং সেটে বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন অভিনেত্রী তাবু। তাঁর ভুরুর কিছুটা কেটে গেছে। কয়েকমাস আগেই অভিনেতা অজয় দেবগন তাঁর পরিচালিত আসন্ন সিনেমা ‘ভোলা’র কথা ঘোষণা করে চমক দিয়েছিলেন।

এই ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি।

বিজ্ঞাপন

কিছুদিন আগেই সেট থেকে নিজের একটি লুক শেয়ার করেছিলেন অভিনেতা। যা দেখে দারুণ উচ্ছ্বসিত হয়ে গেছেন ভক্তরা। বর্তমানে এই ছবির শুটিং চলছে হায়দরাবাদে।

সেখান থেকেই বুধবার সকালে তাবুর আহত হওয়ার খবর আসে। অজয় ​​দেবগনের অ্যাকশন ভিত্তিক চলচ্চিত্র ‘ভোলায়’ তে একজন নির্ভীক, উচ্চ-পদস্থ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তাবু। এদিন শ্যুটিংয়ে একটি সাহসী দৃশ্যে অভিনয় করতে গিয়েই  দুর্ঘটনার হাত  থেকে রক্ষা পেয়েছেন তিনি।

জানা গেছে, একটি সাহসী-শয়তান স্টান্ট করার সময়েই বিশাল আঘাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। এই চলচ্চিত্রে তাবুকে অজয় ​​দেবগনের সঙ্গে বেশ কয়েকটি অ্যাকশন স্টান্ট করতে দেখা যাবে।

সূত্র জানিয়েছে, শ্যুটিংয়ের একটি হাই-অ্যাকশন শ্যুট চলছিল তখন। জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা অজয় দেবগন, যখন একটি ঘন জঙ্গলের ভেতর দিয়ে ট্রাক চালাচ্ছিলেন, তখন ট্রাকটিকে ধাওয়া করছিল কয়েকজন মোটরসাইকেল আরোহী দুষ্কৃতকারী। এই সময়েই, ট্রাকের পাশাপাশি উন্মত্তভাবে ছুটছিল আরও একটি বাইক। আর সেই গাড়ির সঙ্গে ওই বাইকের সংঘর্ষ ঘটে।  

অজয়ের ট্রাকের মধ্যে ছিলেন তাবুও। এই দুর্ঘটনায় গাড়ির কাঁচ ভেঙে চুরমার হয়ে যায়। আর তখনই একটি কাঁচের টুকরো উড়ে গিয়ে তাবুর ডান চোখের উপরে আঘাত করে, এবং তাঁর চোখের ওপর কোণ কেটে যায়। তাঁর ডান পাশের ভুরুর ওপরে আঘাত লাগে। সঙ্গে সঙ্গে সেটে থাকা চিকিৎসক অভিনেত্রীকে দেখেন। তবে সেলাই পড়েনি তাঁর।  

‘ভোলা’ হলো অজয়ের চতুর্থ পরিচালিত ছবি, তাঁর শেষ পরিচালিত ছবি ছিল রানওয়ে থার্টি ফোর ‘ভোলা’ ২০২৩ সালের মার্চে মুক্তি পাবে।



সাতদিনের সেরা