kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমার

বিনোদন প্রতিবেদক   

১১ আগস্ট, ২০২২ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমার

পরীমনি ও তসলিমা নাসরিন

মা হয়েছেন অভিনেত্রী পরীমনি। বাবা হয়েছেন শরীফুল রাজ। শোবিজে যেমন বিষয়টি আলোচিত তেমনি শোবিজের বাইরেও এ নিয়ে কম চর্চা হচ্ছে না। বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনও পরীমনিকে নিয়ে কথা বললেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে।

বিজ্ঞাপন

অধুনা অভিনয়শিল্পীরা তাদের সদ্য জন্ম নেওয়া শিশুদের চেহারা লুকাচ্ছেন, বিষয়টি নিয়ে তিনি বিরক্ত। তসলিমা নাসরিন নিজের বিরক্তি প্রকাশ করে বলেছেন, সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে, বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে বসে থাকবে না, তখন, হয়তো সেটা কয়েক বছর পর, দেখাবে।

পরীমনি নিজের সন্তানের ছবি প্রকাশ করায় ভালো লেগেছে জানিয়ে লেখিকা বলেন, পরীমনি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা  করেননি বলে  ভালো লাগল। প্রথম দিনই বাচ্চার চেহারা দেখিয়ে দিয়েছেন জনগণকে।

নিজে একটি নাম নির্বাচন করেছেন উল্লেখ করে তসলিমা বলেন, তবে স্বামীর নামের সঙ্গে মিলিয়ে বাচ্চার নাম রাখাটা বিশেষ পছন্দ হয়নি। স্বামীট্বামীরা আজ আছে, কাল নেই। সন্তান তো চিরদিনের। পরী তাঁর নামের সঙ্গে মিলিয়ে সুন্দর একটি বাংলা নাম রাখতে পারতেন। পরীর জায়গায় আমি হলে 'রাজ্য' নয়, ডাকনাম রাখতাম 'পরমানন্দ'। ভালো নাম 'শাহীম মুহাম্মদ' নয়, রাখতাম 'পরমানন্দ প্রাণ'।



সাতদিনের সেরা