kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

মুখোমুখি আমির-অক্ষয়, আজ মুক্তি পেলো দুই সিনেমা

বিনোদন ডেস্ক   

১১ আগস্ট, ২০২২ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



মুখোমুখি আমির-অক্ষয়, আজ মুক্তি পেলো দুই সিনেমা

আজ মুক্তি পেয়েছে আমির ও অক্ষয়ের দুই সিনেমা

ভারতে রাখি বন্ধনের উৎসব উপলক্ষে বক্স অফিসে মুখোমুখি হতে চলেছে বলিউডের দুই বড় তারকা আমির খান ও অক্ষয় কুমার। হলিউডের বিখ্যাত মুভি ফরেস্ট গাম্প এর অফিসিয়াল রিমেক 'লাল সিং চাড্ডা' আজ মুক্তি পেয়েছে। আমির খান এবং কারিনা কাপুর অভিনীত এই মুভিটি ঘিরে দর্শকদের অপেক্ষা ছিলো দীর্ঘদিনের। অপরদিকে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’ মুভিটিও মুক্তি পেয়েছে যা যৌতুকের বিষয় নিয়ে তৈরি।

বিজ্ঞাপন

আমির উভয় ছবির জন্য শুভকামনা জানিয়েছেন আগেই। অক্ষয় কুমারও আশা করেছেন যে 'লাল সিং চাড্ডা' এবং 'রক্ষা বন্ধন' দুটি মুভিই বক্স অফিসে জ্বলে উঠবে। সম্প্রতি অক্ষয় বলেছেন, “আমি মনে করি এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ভালো যে দুটো ভালো সিনেমা একসাথে আসছে। আশা করবো দুটি সিনেমাই চলবে। রাখি বন্ধন উপলক্ষে সপ্তাহে টানা ৪টি ছুটি আছে এবং পরের সপ্তাহেও কোনো উল্লেখযোগ্য ছবি মুক্তি পাচ্ছে না। আমি চাই দুটি ছবিই ভালো করুক।

এর আগে আমির খান এই দুই মুভির দ্বন্দ্ব সম্পর্কে বলেছিলেন, 'আমি আশা করি দুটি ছবিই ভালো করবে। আমি রক্ষা বন্ধনের ট্রেইলার দেখেছি এবং আমার খুব ভালো লেগেছে। এটি এমন একজন সাধারণ মানুষের গল্প যার অর্থনৈতিক সমস্যা রয়েছে এবং এতে সামাজিক বার্তাও দেয়া হয়েছে। ' 

উল্লেখ্য, দুটি সিনেমাই অগ্রিম বুকিংয়ে রেকর্ড করেছে। বুকিং ও মার্কেট পর্যালোচনা থেকে ধারনা করা হচ্ছে 'লাল সিং চাড্ডা' প্রায় ১০-১৫ কোটি টাকার নেট ওপেনিং রেকর্ড করতে পারে। অন্যদিকে 'রক্ষা বন্ধন' ও প্রথম দিনে বক্স অফিসে একই রকম উপার্জন করবে বলে আশা করা হচ্ছে।

সূত্র : ‘টাইমস অফ ইন্ডিয়া’



সাতদিনের সেরা