kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

বিব্রতকর এক প্রস্তাবের ঘটনা প্রকাশ করলেন উর্বশী

বিনোদন ডেস্ক   

১০ আগস্ট, ২০২২ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



বিব্রতকর এক প্রস্তাবের ঘটনা প্রকাশ করলেন উর্বশী

উর্বশী রাউতেলা

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে বর্তমান সময়ের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। তার আকর্ষণীয় চেহারা এবং ফ্যাশনের লাখ লাখ ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা দৃশ্যমান।  

তবে সম্প্রতি মুম্বাইয়ের এক সাক্ষাৎকারে বিয়ের প্রস্তাব নিয়ে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

এ সময় তিনি অবাক করার মতো একটি ঘটনাও শেয়ার করেছেন।  

উর্বশী বলেছেন, তিনি এমন এক বিব্রতকর প্রস্তাবের মুখোমুখি হয়েছেন, যা তাঁর জন্য কঠিন ছিল। এত বড় সিদ্ধান্তের জন্য অনেক কিছুর যত্ন নিতে হয়। বিশেষ করে নারীদের অনেক ভাবতে হয়, কারণ এটা এত সহজ বিষয় নয়।  

সেই প্রস্তাব প্রসঙ্গে তিনি বলেন, “এক মিসরীয় গায়ক এবার আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি সেই প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হয়েছি, কারণ আমাদের মধ্যে সংস্কৃতিগত অনেক তফাত ছিল। উর্বশী আরো জানান, সেই গায়ক তাঁর চার সন্তান এবং দুই স্ত্রীও ছিল। এই অদ্ভুত প্রস্তাবে উর্বশী বিব্রত হয়ে যান এবং অসম্মতি জানান।

সাক্ষাৎকারে অভিনেত্রী সেই গায়কের নাম প্রকাশ করেননি, তবে তিনি অবশ্যই স্বীকার করেছেন যে তিনি মিসর থেকে এসেছিলেন এবং তাঁর সঙ্গে দুবাইয়ে দেখা করেছিলেন।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেত্রী উর্বশীর। এর পর থেকে নিয়মিত বলিউডে অভিনয় করছেন এই লাস্যময়ী অভিনেত্রী। চলচ্চিত্রসহ মিউজিক অ্যালবামেও নিয়মিত মুখ উর্বশী রাউতেলা। ভারতীয় এই সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন এবং মিস ইউনিভার্সে ভারতীয় হিসেবে অংশগ্রহণ করেন।

সূত্র : রোমানিয়া নিউজ।



সাতদিনের সেরা