kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

'জোকার' এর সিক্যুয়েলে লেডি গাগা, ভক্তদের উচ্ছ্বাস!

বিনোদন ডেস্ক   

১০ আগস্ট, ২০২২ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



'জোকার' এর সিক্যুয়েলে লেডি গাগা, ভক্তদের উচ্ছ্বাস!

লেডি গাগা ও জোয়াকিন ফিনিক্স

জোয়াকিন ফিনিক্স এর আসন্ন মুভি 'জোকার: ফোলি এ ডিউক্স'- এ ‘হারলে কুইন’ এর ভূমিকা অভিনয় করবেন, এমনটাই যেন ঘোষনা দিলেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা লেডি গাগা! তাঁর এই ঘোষনায় ভক্তবৃন্দের মাঝে দারুন উত্তেজনা বিরাজ করছে।  

অস্কার মনোনীত এই চলচ্চিত্রের সিক্যুয়ালটি ২০২৪ সালের অক্টোবরে মুক্তি দেবার ঘোষনা করেন এর নির্মাতারা। তার ঠিক একদিন পরেই লেডি গাগা সোশ্যাল মিডিয়ায় একটি মিউজিক্যাল টিজার পোস্ট করে ‘জোকার: ফোলি এ ডিউক্স’-এ তাঁর অন্তর্ভূক্তি ইঙ্গিত করেছেন। গায়ক টনি বেনেটের কভার করা 'চিক টু চিক' গানের সুরে নাচতে দেখা যায় জোয়াকিন ফিনিক্স ও লেডি গাগাকে।

বিজ্ঞাপন

যদিও টিজারটি সম্পূর্ণরূপে নির্দেশ করে না যে হার্লে চরিত্রে গাগা অভিনয় করছেন! তবে তাঁর গালে একটি ‘হৃদয়’ চিহ্ন দেখানো হয়েছে যা হার্লে চরিত্রটি ইঙ্গিত করে।  

পরিচালক টড ফিলিপসও সেই ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যা গোথাম সিটির আরখাম অ্যাসাইলামের দুটি চরিত্রকে ঘিরে তৈরি হবে বলে অনুমান করা হচ্ছে। এতে করে এই মুভিটিকে ঘিরে আলাদা হাইপ তৈরি হয়েছে।

টুইটারে দেখা যাচ্ছে, মুভিটিকে ঘিরে ভক্তরা দারুনভাবে উচ্ছ্বসিত। একের পর এক টুইট বার্তায় ভরিয়ে ফেলছেন তারা।

একজন লিখেছেন, ‘আমাদের একটি নতুন যুগের সূচনা হতে যাচ্ছে। ’

অপর একজন লিখেছেন, ‘আমার মনে হয় না তুমি বোঝো, এটা প্রকৃত অর্থেই আমার জোকার। ’

প্রসঙ্গত, ২০১৯ সালে হলিউডে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র 'জোকার' বক্স অফিসের আলোড়ন সৃষ্টি করেছিলো। ছবিটি বিশ্বব্যাপী ১ বিলিয়ন ডলার আয় করে ইতিহাসের সর্বোচ্চ আয়কারী R Rated সিনেমা হয়ে উঠেছে। আর্থার ফ্লেক চরিত্রে অভিনয়ের জন্য ফিনিক্স সেরা অভিনেতা হিসেবে অস্কার জিতে নেন। সেরা মৌলিক স্কোরের জন্য হিলদুর গুওনাদোত্তিরও অস্কার পান এই মুভি দিয়ে।



সাতদিনের সেরা