kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

ব্যাচেলর পয়েন্টের শিমুলের কাছে ‘প্রেমিকদের উদাহরণ’ প্রেমকান্ত

বিনোদন ডেস্ক   

৯ আগস্ট, ২০২২ ১৮:২১ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাচেলর পয়েন্টের শিমুলের কাছে ‘প্রেমিকদের উদাহরণ’ প্রেমকান্ত

বরগুনার এক তরুণীর প্রেমে সম্প্রতি বাংলাদেশে ছুটে আসেন ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত। তার দাবি, ওই তরুণীর সঙ্গে তার তিন বছরের প্রেমের সম্পর্ক। তবে এ দাবি অস্বীকার করে ওই কলেজছাত্রী। তার ভাষ্য, তারা শুধুই বন্ধু।

বিজ্ঞাপন

 

নানা ঘটনার পর প্রেমে ব্যর্থ প্রেমকান্ত ভাঙা মন নিয়ে ফিরে গেছেন দেশে। বরিশালে এসে প্রেমিকার বর্তমান প্রেমিকের হাতে মারধরের শিকারও হয়েছেন বলে গণমাধ্যমকে জানান তিনি। শনিবার (৬ আগস্ট) বরগুনা ত্যাগ করেন প্রেমকান্ত।

তবে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা। সেই আলোচনায় যোগ দিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনেতা শিমুল শর্মা। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন শিমুল। সেখানে প্রেমকান্তর প্রতি সমবেদনা প্রকাশ করেছেন শিমুল।

প্রিয় প্রেমকান্ত ভাই সম্বোধন করে শিমুল লিখেছেন, আপনি আশাহত হবেন না, যুগে যুগে আপনার মতো বহু প্রেমিক আহত হয়েছে প্রেমিকার কাছে―নিজ দেশে, বিদেশে অথবা নিজ শহরে।

প্রেমকান্তের উদ্দেশে শিমুল বলেন, হয়তো আপনি ইউরোপ অথবা কোনো ফর্সাদের দেশ থেকে এলে এমনটা হতো না, শুধু মনে রাখবেন ‘আপনি সকল প্রেমিকদের উদাহরণ’―দিন শেষে ভালো মানুষদের জয় হয়, জয় হয় ভালোবাসার। যাই হোক, যেখানেই থাকবেন ভালো থাকবেন, একটা ভালো মানুষ পেলে নিজ শহরে বিয়ে করে ফেলবেন।  

প্রেমকান্তদের প্রতি শুভ কামনা জানিয়ে বলেন, আপনি ও আপনার মতো প্রেমিকদের জন্য অনেক অনেক দোয়া ও শুভ কামনা থাকবে সারা জীবন।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের একটি আলোচিত চরিত্র শিমুল।



সাতদিনের সেরা